Advertisement
২৪ সেপ্টেম্বর ২০২৪
Esha Deol

বন্দে ভারতে প্রথম সফর এষার, ট্রেন থেকে নেমেই কী বললেন হেমা-কন্যা?

বন্দে ভারত ট্রেন নিয়ে বিভিন্ন সময় যাত্রীদের মধ্যে পরিষেবা সংক্রান্ত নানা ক্ষোভ দেখা যায়। সেই ট্রেনেই প্রথম বার চড়লেন এষা।

Esha Deol  takes vande bharat express from mumbai actress shares her experience

এষা দেওল। —ফাইল ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২৪ ২০:৩০
Share: Save:

এমনিতেই বন্দে ভারত ট্রেন নিয়ে মাঝেমধ্যেই বিপত্তির খবর শোনা যায়। কখনও পাদানি খুলে পড়ে যাচ্ছে কখনও আবার ট্রেনের মাথা থেকে জল পড়ছে। বন্দে ভারত ট্রেনের এমন দৃশ্য ভাইরাল হয়েছে নেটপাড়ায়। যে দিন থেকে এই ট্রেন তার যাত্রা শুরু করেছে, এক দিকে যেমন দ্রুত যাওয়ার জন্য প্রশংসা পেয়েছে, তেমনই পরিষেবা সংক্রান্ত অভিযোগ রয়েছে যাত্রীদের। এ বার মুম্বই সেন্ট্রাল থেকে সেই ট্রেনেই চড়লেন বিজেপি সাংসদ হেমা মালিনীর কন্যা এষা দেওল। ট্রেন থেকে নেমেই জানালেন কেমন ছিল এই ট্রেন সফর।

সাধারণত এক রাজ্য থেকে অন্য রাজ্যে আকাশপথেই যাতায়াত করেন তারকারা। কিন্তু এষা ছক ভাঙলেন। ট্রেনে চড়ে কাজের জন্য রওনা দিলেন তিনি। ট্রেনে উঠেই বেশ কয়েকটি নিজস্বী তুলে নেন এষা। পরনে ছিল কালো জ্যাকেট, কালো টি-শার্ট ও পায়ে স্নিকার্স। ট্রেনে চড়ে আসনে বসার সময় এষা একটি স্বল্পদৈর্ঘ্যের ভিডিয়ো করেন। সেখানে দেশের দ্রুত বিকশিত পরিকাঠামোর প্রশংসা করেন। মুখে হাসি নিয়ে তিনি ট্রেন ভ্রমণের আনন্দ ভাগ করে নেন। পাশাপাশি সহযাত্রীদের প্রশংসাও করেছেন। ভিডিয়োটি পোস্ট করে এষা লেখেন, ‘‘দীর্ঘ দিন পর ট্রেনে চড়লাম। আজ আমি বন্দে ভারত চড়ে যাব।’’ ভিডিয়োর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘ট্রেন রাইড’। বহু বছর পর এষার ট্রেন সফরের অভিজ্ঞতা যে দারুণ হয়েছে তা অভিনেত্রীর ঠোঁটের কোণে হাসি দেখেই অনুমান করা যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Esha Deol Hema Malini Vande Bharat Express
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE