Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Divyanka Tripathi

ইটালিতে ডাকাতি, সর্বস্বান্ত দিব্যাঙ্কা! উদ্ধারের কাতর আবেদন জানালেন ভারতীয় দূতাবাসে

ইটালির ফ্লোরেন্সের কাছে ঘটনাটি ঘটে। রীতিমতো ডাকাতির সম্মুখীন তারকা দম্পতি। দেশে ফিরতে চান, জানালেন দিব্যাঙ্কা।

Divyanka Tripathi Vivek Dahiya Robbed in Italy lost passport and 10 lakhs

দিব্যাঙ্কা ত্রিপাঠী এবং বিবেক দাহিয়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ জুলাই ২০২৪ ১৬:৪৭
Share: Save:

বিদেশভ্রমণে গিয়ে শান্তিতে দু’টি দিন কাটাবেন বলে ঘর খুঁজছিলেন দম্পতি। হাড়হিম করা ঘটনায় এখন তাঁরা সর্বস্বান্ত। দিনেদুপুরে নিজেদের গাড়ি একটি হোটেলের বাইরে দাঁড় করিয়ে রেখে কথা বলতে হোটেলের ভিতরে ঢুকেছিলেন। ফিরে এসে দেখেন গাড়ি ভাঙা। ভিতরে ছড়িয়ে-ছিটিয়ে রয়েছে শুধু জামাকাপড় আর খাবারদাবার। খোয়া গিয়েছে পাসপোর্ট-সহ সমস্ত জরুরি কাগজপত্র, নগদ অর্থ (ভারতীয় মুদ্রায় প্রায় ১০ লক্ষ টাকা), সফরের সময় কেনা বিদেশি কিছু বহুমূল্য সামগ্রী।

এমনই অভিযোগ করেছেন ভারতীয় টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী দিব্যাঙ্কা ত্রিপাঠী। জানা গিয়েছে, দিন কয়েক আগে হাড় ভেঙে হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেত্রী। একটু সুস্থ হয়েই হাওয়া বদল করতে পাড়ি দেন ইটালি। সঙ্গে ছিলেন স্বামী বিবেক দাহিয়া।

অভিনেত্রীর দাবি, ফ্লোরেন্সের কাছে তাঁরা দিনেদুপুরে ডাকাতির শিকার হয়েছেন। স্থানীয় পুলিশের তরফে কোনও সহায়তা মেলেনি বলেও তাঁর অভিযোগ। দিব্যাঙ্কার দাবি, তিনি ও তাঁর স্বামী ভয়ঙ্কর সমস্যার মধ্যে পড়ে রয়েছেন বিদেশ-বিভূুঁইয়ে। তাই ভারতীয় দূতাবাসের কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন।

জানা গিয়েছে, এই ঘটনা ঘটেছে ইটালির ফ্লোরেন্সের কাছে। ওই এলাকার একটি ছোট্ট গ্রামে থাকবেন বলে পরিকল্পনা করে হোটেলের ঘর খুঁজতে বেরিয়েছিলেন দিব্যাঙ্কা ও তাঁর স্বামী। দুপুর নাগাদ একটি হোটেলের সামনে গাড়ি দাঁড় করিয়ে ভিতরে ঢোকেন দু’জনে। ফিরে এসে দেখেন গাড়ি ভাঙা, ভিতরে থাকা টাকা পাসপোর্ট-সহ অন্য সব দামি ও প্রয়োজনীয় জিনিস খোয়া গিয়েছে।

এর পর সমাজমাধ্যমের পাতায় ভারতীয় দূতাবাসের কাছে সাহায্যের আর্জি জানিয়েছেন দম্পতি। দিব্যাঙ্কার তরফে দাবি করা হয়েছে, স্থানীয় পুলিশও তাঁদের সাহায্য করেনি। ওই এলাকায় নাকি সন্ধ্যা ৬টার পর থানায় তালা পড়ে যায়। তা ছাড়া ওই এলাকায় কোনও সিসিটিভি না থাকায় কোনও পদক্ষেপই করেনি পুলিশ।

এই মুহূর্তে দম্পতির হাতে একটি টাকাও নেই, গাড়িটিও ভেঙেছে দুষ্কৃতীরা। ফলে কোনও ভাবেই তাঁরা ফ্লোরেন্সের বাইরে বেরাতে পারছেন না। এই আটক অবস্থা থেকে উদ্ধারের আশায় ভারতীয় দূতবাসকে অবহিত করতে চাইছেন তাঁরা। তবে ঠিক কবে এবং কী ভাবে দেশে ফিরতে পারবেন দিব্যাঙ্কারা, সেটাই এখন প্রশ্ন!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE