Advertisement
২৯ সেপ্টেম্বর ২০২৪
Diljit Dosanjh

গান গাইতে গাইতে চোখে জল, কনসার্টের মাঝেই এক মহিলাকে জড়িয়ে ধরে কী বললেন দিলজিৎ?

এ বার ম্যানচেস্টারের অনুষ্ঠানে এক মহিলার সঙ্গে পরিচয় করিয়ে দিলেন দিলজিৎ।

দিলজিৎ দোসাঞ্জ।

দিলজিৎ দোসাঞ্জ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৬:২৭
Share: Save:

এই মুহূর্তে বিশ্বের বিভিন্ন শহরে শো করছেন পঞ্জাবি গায়ক দিলজিৎ দোসাঞ্জ। পঞ্জাবি গান গেয়ে জনপ্রিয়তা পেতে শুরু করেন তিনি। তার পর হিন্দি সিনেমায় পদার্পণ। বেশ কিছু হিট ছবিতে অভিনয় করেছেন। তেমনই কিছু হিন্দি ছবিতে ব্যবহৃত হয়েছে তাঁর গান। যদিও তাঁর নিজের লেখা গানেই জগৎজোড়া খ্যাতি পেয়েছেন গায়ক। সম্প্রতি, আমেরিকা, কানাডায় কনসার্ট করেছেন পঞ্জাবি সঙ্গীতশিল্পী দিলজিৎ দোসাঞ্জ। নভেম্বর মাস থেকেই শুরু হবে তাঁর ভারতের অনুষ্ঠান। এই মুহূর্তে ব্রিটেনের বিভিন্ন জায়গায় অনুষ্ঠান করছেন তিনি। কর্মজীবনে খ্যাতির শীর্ষে পৌঁছলেও দিলজিতের ব্যক্তিগত জীবন নিয়ে রয়েছে নানা জল্পনা। গায়কের স্ত্রী-পুত্রের অস্তিত্ব নিয়ে প্রশ্ন উঠছে বিভিন্ন সময়। যদিও এই বিষয়ে কখনও কোনও মন্তব্য করতে দেখা যায়নি তাঁকে। এ বার ম্যানচেস্টারের অনুষ্ঠানে এক মহিলার সঙ্গে পরিচয় করিয়ে দিলেন দিলজিৎ।

ম্যানচেস্টারের মঞ্চে গান গাইতে গাইতে থেকে নেমে যান দিলজিৎ। ঠিক তখনই পিছনের পর্দায় ভেসে ওঠে এক নারীর মুখ। তার পরই আসেন ওই মহিলা, দিলজিৎ জড়িয়ে ধরেন তাঁকে। তিনি অন্য কেউ নন দিলজিতের মা। জড়িয়ে ধরার পরই মায়ের পা ছুঁয়ে প্রণাম করতেও দেখা যায় দিলজিতকে। আবেগঘন সেই মুহূর্তে চোখে জল এসে যায় দিলজিতের মায়ের। গায়ক বলেন, “যাই হোক, আমার মা।” ততক্ষণে চোখ ছল ছল করছে গায়কেরও। এর পর দিলজিৎ আর এক মহিলাকে প্রমাণ করে তাঁর সঙ্গে হাত মেলান। কিন্তু তিনি আবার কে? তাঁর সঙ্গেও দর্শক-শ্রোতাদের আলাপ করিয়ে দেন দিলজিৎ। তিনি বলেন, “ইনি হলেন আমার বড় দিদি। আমার পরিবার আজ এখানে উপস্থিত।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Diljit Dosanjh Punjabi Singer Bollywood News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE