Advertisement
২৮ সেপ্টেম্বর ২০২৪
Ranbir Kapoor Birthday

রণবীরের জন্মদিনে ভালবাসা মাখা শুভেচ্ছা জানালেন আলিয়া! তারই মাঝখানে কী করল রাহা?

শৈশব থেকেই রণবীরকে পছন্দ আলিয়ার। সংবাদমাধ্যমের একাধিক সাক্ষাৎকারে রণবীরকে বিয়ে করার ইচ্ছেও প্রকাশ করেছিলেন তিনি।

Alia Bhat shares a heartfelt post for husband Ranbir Kapoor’s birthday

(বাঁ দিক থেকে) রণবীর কপূর, রাহা কপূর ও আলিয়া ভট্ট। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৪
Share: Save:

স্বভাবে তিনি ধীর-স্থির। তাঁর সৌম্য চেহারার জন্যই আগামীতে ‘রামায়ণ’-এ রামের চরিত্রে নির্বাচিত হয়েছেন। নিজের জন্মদিন নিয়ে তেমন হইচই পছন্দ নয়। কিন্তু, স্ত্রী-কন্যার পাল্লায় পড়ে জন্মদিনে মাতলেন রণবীর কপূর। ২৮ সেপ্টেম্বর ৪২ বছরে পা রাখলেন তিনি। অভিনেতাকে শুভেচ্ছা ও ভালবাসায় মুড়ে দিলেন স্ত্রী আলিয়া ভট্ট। সঙ্গ দিল তাঁদের একমাত্র সন্তান রাহা কপূর।

শৈশব থেকেই রণবীরকে পছন্দ আলিয়ার। সংবাদমাধ্যমের একাধিক সাক্ষাৎকারে রণবীরকে বিয়ে করার ইচ্ছেও প্রকাশ করেছিলেন তিনি। স্বপ্ন পূরণও হয়েছে আলিয়ার। দীর্ঘ দিন সম্পর্কে থেকে মনের মানুষকে বিয়ে করেছেন অভিনেত্রী। বিয়ের পরে নাকি স্বামীর পছন্দ মতো নিজের মধ্যেও বদল এনেছেন তিনি। বিয়ের দু’বছর পরেও সেই প্রেমে ভাটা পড়েনি। তাই রণবীরের জন্মদিনে একগুচ্ছ ভালবাসায় মাখা ছবি ভাগ করে নিলেন আলিয়া।

কোথাও দেখা যাচ্ছে রণবীরের বাহুলগ্না আলিয়া, কোথাও বা ছোট্ট রাহাকে মাঝে নিয়ে পরস্পরকে আলিঙ্গন করছেন তাঁরা। ছবির ক্যাপশনে অভিনেত্রী লেখেন, “মাঝে মধ্যে এমন বিরাট একটা আলিঙ্গনেরই দরকার পড়ে। তা হলেই জীবনকে ভাল ভাবে অনুভব করা যায়। শুভ জন্মদিন প্রিয়।”

রণবীর-আলিয়ার এই ছবিগুলি মুহূর্তে ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়। ক্যাটরিনা কইফের সঙ্গে সম্পর্ক ভাঙার পরে আলিয়ার সঙ্গে সম্পর্কে জড়ান রণবীর। সোনম কপূর ও আনন্দ অহুজার বিয়েতে হাতে হাত রেখে প্রবেশ করেছিলেন রণবীর ও আলিয়া। সে দিনই এক প্রকার সম্পর্কের ঘোষণা করেছিলেন তাঁরা। তার পরে দীর্ঘ দিন ধরে একত্রবাসে ছিলেন তারকা দম্পতি। ২০২২-এর ১৪ এপ্রিল গাঁটছড়া বেঁধেছিলেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranbir Kapoor Alia Bhatt Raha Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE