Advertisement
০৫ জুলাই ২০২৪
Armaan Malik

দুই বিয়েতেই থেমে যাননি ‘বিগ বস্ ওটিটি’র প্রতিযোগী আরমান, রয়েছেন তৃতীয় স্ত্রী!

পায়েল ও কৃতিকা— এই দুই স্ত্রী ছাড়া নাকি আরও এক বার বিয়ে করেন আরমান। এই নেটপ্রভাবীর স্ত্রীর সংখ্যা কত?

Bigg boss Ott 3 Armaan Malik wife Payal Malik Reveals youtuber married thrice

(বাঁ দিক থেকে) কৃতিকা মালিক, আরমান মালিক, পায়েল মালিক। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ জুলাই ২০২৪ ২০:৪৭
Share: Save:

‘বিগ বস্ ওটিটি ৩’ রিয়্যালিটি শোয়ের মঞ্চে দুই স্ত্রীকে নিয়ে প্রবেশ করার পর থেকেই চর্চায় আরমান মালিক। কী ভাবে দুই স্ত্রী পায়েল মালিক ও কৃতিকা মালিকের সঙ্গে সহাবস্থান করেন আরমান, তা নিয়ে উঠছে প্রশ্ন। সমাজমাধ্যমে বহুগামিতা নিয়ে আলোচনাও চলছে। এর মাঝেই এল নতুন তথ্য। পায়েল ও কৃতিকা ছাড়াও নাকি আরও এক বার বিয়ে করেন আরমান। এখন পর্যন্ত তিনটে বিয়ে করেছেন এই জনপ্রিয় নেটপ্রভাবী। সে কথা স্বীকার করে নিয়েছেন আরমানের স্ত্রী পায়েল।

পায়েল জানান, আরমানের প্রথম স্ত্রী তিনি নন। অন্য কেউ। পায়েলকে বিয়ে করার আগে এক বার বিয়ে হয় আরমানের। যদিও সেই সময় নাবালক ছিলেন আরমান। পরে সেই বিয়ে ভেঙে যায়। তার পরই পায়েলকে বিয়ে করেন আরমান। পায়েলের কথায়, ‘‘আরমানের আরও একটা বিয়ে হয় এটা ঠিকই। তবে সেটা হয় খুব ছোট বয়সে। তখন ১৮-তে পা দিয়েছে আরমান। আসলে আমাদের হরিয়ানার দিকে এই ধরনের ঘটনা অহরহ ঘটে। সে রকমই একটা ঘটনা ঘটে আরমানের সঙ্গে। তবে আমাকে যখন বিয়ে করে তত দিনে ওর বিবাহবিচ্ছেদ হয়ে গিয়েছিল। সেই মেয়েটিরও বিয়ে হয়ে গিয়েছে। সন্তান, সংসার নিয়ে সে-ও সুখে আছে।’’

২০১১ সালে পায়েলের সঙ্গে বিয়ে হয় আরমানের। তাঁদের এক পুত্রসন্তানও রয়েছে। এর পর ২০১৮ সালে প্রথম স্ত্রী পায়েলের প্রিয় বান্ধবী কৃতিকাকে বিয়ে করেন আরমান। তার পর থেকে দুই বান্ধবী মিলে জনপ্রিয় এই ইউটিউবারের ঘর সামলান। যদিও এই মুহূর্তে ‘বিগ বস্’-এর ঘর থেকে বেরিয়ে গিয়েছেন পায়েল। এখন রিয়্যালিটি শোয়ে প্রতিযোগী হয়ে রয়েছেন আরমান ও কৃতিকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Armaan Malik Bigg Boss OTT Youtuber
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE