Advertisement
০১ জুলাই ২০২৪
Arman Malik Bigg Boss

বহুগামিতা অপরাধ! ‘বিগ বস্’-এ জোড়া গিন্নি নিয়ে প্রবেশ আরমানের! প্রতিবাদ দেবলীনার

প্রথম বার তিনি ‘ভাইরাল’ হন সন্তানসম্ভবা তাঁর দুই স্ত্রীর কারণে। সেই আরমান মালিক ‘বিগ বস্’ এ অংশগ্রহণ করতেই ক্ষোভে ফেটে পড়লেন দেবলীনা।

Devoleena Bhattacharjee against polygamy also slams armaan malik for his statement every man wants two wife

(বাঁ দিকে) দুই বৌকে নিয়ে নেটপ্রভাবী আরমান মালিক। দেবলীনা ভট্টাচার্য(ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ জুন ২০২৪ ১৭:৩৩
Share: Save:

‘বিগ বস্ ওটিটি ৩’-এর ঘরের যে প্রতিযোগীকে নিয়ে চর্চা নেটপাড়ায়, তিনি নেটপ্রভাবী আরমান মালিক। ইউটিউব থেকে ইনস্টাগ্রাম, আরমানের ‘ফলোয়ার’ সংখ্যা নেহাত কম নয়। রোজ নানা ভিডিয়ো ‘আপলোড’ করে অনুরাগীদের মনোরঞ্জনের ব্যবস্থা করেন তিনি, কিন্তু সেই সমাজমাধ্যমেই একাধিক বার হাসির খোরাক হয়েছেন এই ইউটিউবার। প্রথম বার তিনি ‘ভাইরাল’ হন সন্তানসম্ভবা তাঁর দুই স্ত্রীর কারণে।

এ বার সেই দুই স্ত্রীকে নিয়েই ‘বিগ বস্’ এর ঘরে প্রবেশ করেছেন আরমান। তার পর থেকেই বিতর্ক। একাধিক তারকা সরব হয়েছেন আরমানকে নিয়ে। শুধু তা-ই নয়, শোয়ের নির্মাতাদের নিয়ে কটাক্ষ শুরু হয়েছে নেটমহলে। আরমানকে দেখে এর মধ্যে ‘বিগ বস্ ’-এর প্রাক্তন প্রতিযোগী দেবলীনা ভট্টাচার্য তাঁর ক্ষোভ উগরে দিয়েছেন।

আরমানের দুই স্ত্রী হলেন পায়েল মালিক এবং কৃতিকা মালিক। ২০১১ সালে পায়েলের সঙ্গে বিয়ে হয় আরমানের। তাঁদের এক পুত্রসন্তানও রয়েছে। এর পর প্রথম স্ত্রী পায়েলের প্রিয় বান্ধবী কৃতিকাকে ২০১৮ সালে বিয়ে করেন আরমান। তার পর থেকে দুই বান্ধবী মিলে জনপ্রিয় এই ইউটিউবারের ঘর সামলান।

৪ সদস্য নিয়ে সুখী পরিবার আরমানের। হায়দরাবাদে থাকেন তাঁরা। আরমানের গিন্নিরা প্রায়ই সমাজমাধ্যমে একসঙ্গে নানা ছবি পোস্ট করেন। দুই সতীনের একসঙ্গে এক বাড়িতে বাস শুনে অনেকেই আঁতকে ওঠেন। ঘটনাটিকে ব্যাতিক্রমী আখ্যা দিয়েছেন বহু জন। বর্তমানে দুই বোনের মতো থাকেন তাঁরা, দাবি পায়েল-কৃতিকার। তবে প্রথম থেকেই সম্পর্ক এতটা সহজ ছিল না, সে কথা মেনে নিয়েছেন তাঁরা। শোয়ের অন্দরে অবশ্য একই সঙ্গে দুই স্ত্রীকে নিয়ে তিনি বাস করছেন। এ প্রসঙ্গে আরমান বলেন, ‘‘কোনও পুরুষ দুই স্ত্রী রাখতে চাইবে না!’’

তাঁর এই মন্তব্যই ভাল মনে নেননি দেবলীনা। তিনি বলেছেন, ‘‘ এটা এক কথায় নোংরামি। আমি জানি না, কোন পুরুষ কী চায়! যে পুরুষেরা একসঙ্গে দু’টি, তিনটি স্ত্রীর সঙ্গে থাকেন, সেটি নোংরামি। আজ যদি কোনও নারী এসে বলেন, তিনি দু’টি স্বামী রাখতে চান, আমি দেখব, ক’জন তাঁর পাশে দাঁড়ায়। তখনও তো সমালোচনায় ফেটে পড়বে সকলে। আমার চোখে বহুগামিতা অন্যায়। তাকে অন্যায় বলেই দেখব, কিন্তু মানুষ ভুল না করে তো শিক্ষা পায় না, তাই না!’’

পাশপাশি দেবলীনা ‘বিগ বস্ ওটিটি’-র উদ্দেশে বলেন, এ ধরনের বিষয়বস্তুকে কোনও ভাবেই বিনোদন বলা যায় না। দয়া করে এটি বন্ধ করুন।’’ এ ধরনের বিষয় সমাজের ক্ষতি করে বলেই মত অভিনেত্রীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE