Advertisement
০২ জুলাই ২০২৪
Armaan Malik

দুই বৌ নিয়ে সংসার! বাড়ির পরিচারিকাকেও শারীরিক হেনস্থার অভিযোগ আরমানের বিরুদ্ধে

কয়েক বছর আগের ঘটনা। একটি হোটেলে দ্বিতীয় স্ত্রীর সঙ্গে গিয়ে ওঠেন আরমান।

Armaan Malik\\\\\\\'s wife Kritika Malik once accused him of harassing their house help

(বাঁ দিক থেকে) কৃতিকা মালিক, আরমান মালিক, পায়েল মালিক। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ জুন ২০২৪ ১৬:৩৭
Share: Save:

চর্চায় উঠে আসছে ‘বিগ বস ওটিটি ৩’। দুই স্ত্রীকে নিয়ে এই রিয়্যালিটি শোয়ে অংশ নেওয়ার পর থেকে বিতর্ক তৈরি করছেন ইউটিউবার আরমান মালিক। কী ভাবে দুই স্ত্রী পায়েল মালিক ও কৃতিকা মালিকের সঙ্গে সহাবস্থান করেন আরমান, তা নিয়ে উঠছে প্রশ্ন। সমাজমাধ্যমে বহুগামিতা নিয়ে আলোচনাও চলছে। এর মধ্যে আরমানের আরও একটি কথা প্রকাশ্যে এসেছে, যা নতুন করে বিতর্ক তৈরি করেছে।

আরমানের বিরুদ্ধে বাড়ির পরিচারিকাকে ধর্ষণের অভিযোগ এনেছিলেন তাঁর দ্বিতীয় স্ত্রী কৃতিকা। এই অভিযোগ শুনে নাকি আত্মঘাতী হওয়ারও চেষ্টা করেছিলেন আরমান।

কয়েক বছর আগের ঘটনা। একটি হোটেলে দ্বিতীয় স্ত্রীর সঙ্গে গিয়ে ওঠেন আরমান। সেই সময় কৃতিকার সঙ্গে কথা কাটাকাটি শুরু হয় ইউটিউবারের। কৃতিকা দাবি করেন, আরমান তাঁর বাড়ির পরিচারিকাকে ধর্ষণ করেছেন। এই শুনে ছ’তলা থেকে লাফানোর চেষ্টা করেছিলেন আরমান।

ঘটনা শুনে হোটেলে পৌঁছেছিলেন প্রথম স্ত্রী পায়েলও। স্থানীয় লোকজনও ভিড় করেন হোটেলের পাশে। ছ’তলা থেকে লাফানোর হুমকি দিতে থাকেন আরমান। ঘটনাস্থলে পুলিশ পৌঁছয় ও পরিস্থিতি সামাল দেয়।

পুলিশি জিজ্ঞাসাবাদে আরমান জানান, পায়েলই প্রথম পরিচারিকাকে ধর্ষণের অভিযোগ আনেন। ইউটিউবার দাবি করেন, পায়েল এবং তাঁর দুই বোন নিশা ও সঙ্গীতা তাঁর জীবন দুর্বিষহ করে তুলেছেন। ধর্ষণের অভিযোগও অস্বীকার করেছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Armaan Malik Bigg Boss OTT
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE