Advertisement
২৫ অক্টোবর ২০২৪
Mimi Chakraborty

‘একটু দয়ালু হোন ও সুরক্ষিত থাকুন’, ‘ডেনা’র আবহে বার্তা মিমির, কাদের জন্য চিন্তিত অভিনেত্রী?

ঘূর্ণিঝড় ‘ডেনা’র দাপটে জলমগ্ন দক্ষিণবঙ্গ। দুর্যোগের মধ্যে বাড়ির বাইরে পা রাখলেন মিমি চক্রবর্তী। অন্য চিত্র ধরা পড়ল অভিনেত্রীর ক্যামেরায়।

Bengali actress Mimi Chakraborty is worried about working people and animals during Cyclone Dana

(বাঁ দিকে) মিমি চক্রবর্তী। সমাজমাধ্যমে মিমির পোস্ট করা ছবি (ডান দিকে)। ছবি: ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২৪ ১৭:৩৯
Share: Save:

ঘূর্ণিঝড় ‘ডেনা’র প্রভাবে বিপর্যস্ত ওড়িশা। শুক্রবার ভোর থেকেই দক্ষিণবঙ্গে বৃষ্টি শুরু হয়েছে। শহরের একাধিক অংশ জলমগ্ন। তার মধ্যেই অনুরাগীদের উদ্দেশে বিশেষ বার্তা দিলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী।

শুক্রবার সমাজমাধ্যমে বেশ কিছু ছবি পোস্ট করেছেন মিমি। বিবরণীতে লিখেছেন, ‘‘একটু দয়ালু হোন এবং সুরক্ষিত থাকুন।’’ আসলে মিমির ছবিগুলিই বলে দিচ্ছে, কাদের জন্য তিনি চিন্তিত। তবে বাড়িতে বসে থাকতে নারাজ মিমি। দুর্যোগ মাথায় নিয়েই শহরের জলছবি উপভোগ করতে বেরিয়ে পড়েছেন অভিনেত্রী। তাঁর ক্যামেরায় বেশ কিছু ছবি ধরা পড়েছে। সেগুলিই তিনি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন।

মিমির পোস্ট করা প্রথম ছবিতে একটি ফুড ডেলিভারি অ্যাপের কর্মীর ছবি ধরা পড়েছে। বৃষ্টি মাথায় তিনি দায়িত্ব পালনে ব্যস্ত। দ্বিতীয় ছবিতে দেখা যাচ্ছে একটি পুকুরে কিছু হাঁস ঘুরে বেড়াচ্ছে। অন্য একটি ছবিতে লিফ্‌টের সামনে আশ্রয় নিয়েছে একটি বিড়াল। ইনস্টাগ্রামের স্টোরিতে পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, মানুষ ছাতা মাথায় জল ভেঙে হেঁটে চলেছেন। অন্য একটি ভিডিয়োয় দেখা যাচ্ছে, অভিনেত্রী গাড়ির ভিতর থেকেই একটি ভিডিয়ো তুলেছেন। সামনের জলমগ্ন রাস্তায় দিতে যান চলাচল করছে। মিমির কথায় রাস্তা হয়ে উঠেছে ‘নদী’।

মিমির পোষ্যপ্রীতি কারও অজানা নয়। বাড়িতে পোষ্যদের নিয়েই তাঁর সময় কাটে। বৃষ্টির দিনে তিনিও সারমেয়দের নিয়ে চিন্তিত। পাশাপাশি, দুর্যোগের মধ্যেও যাঁরা কর্মরত তাঁদের প্রতিও একটু সদয় হওয়ার বার্তা দিলেন অভিনেত্রী। মিমির নতুন কাজের অপেক্ষায় রয়েছেন তাঁর অনুরাগীরা।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE