Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
New Bengali film

জুটিতে সৌরভ-প্রান্তিকা, নতুন ছবির মুনাফা খরচ হবে হাসপাতাল তৈরিতে

নতুন ছবিতে জুটি বাঁধছেন সৌরভ ও প্রান্তিকা। ছবির খবর জানাচ্ছে আনন্দবাজার অনলাইন।

(বাঁ দিকে) সৌরভ দাস এবং প্রান্তিকা দাস (ডান দিকে)।

(বাঁ দিকে) সৌরভ দাস এবং প্রান্তিকা দাস (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ জুলাই ২০২৪ ০১:০৫
Share: Save:

কৌস্তভ ও শর্মিলার দাম্পত্য জীবন মধুর। কিন্তু একটি ঘটনা রাতারাতি বদলে দেয় সেই জীবনের অভিমুখ। কী ভাবে এই ধাক্কা সামলাবে তারা?

কেরিয়ারের প্রথম ছবিটিকে এই প্রেক্ষাপটেই সাজিয়েছেন পরিচালক শুভম রায়। ছবিতে কৌস্তভ ও শর্মিলার চরিত্রে অভিনয় করেছেন সৌরভ দাস ও প্রান্তিকা দাস। ছবির নাম ‘ভর্গ’।

প্রথম ছবিতে পারিবারিক কাহিনিকেই বেছে নিয়েছেন পরিচালক। তবে তাঁর দাবি, এর ভিতরে আরও অনেকগুলি স্তর লুকিয়ে রয়েছে। শুভমের কথায়, “ আপাত ভাবে ‘ফ্যামিলি ড্রামা’ হলেও সেখানে প্রেম, রহস্য সবই রয়েছে। দর্শক নিরাশ হবেন না।”

জানা গিয়েছে, এই ছবির লভ্যাংশের পুরোটাই প্রযোজক সমাজসেবামূলক কাজে ব্যয় করার সিদ্ধান্ত নিয়েছেন। তিনি জানালেন, ছবি থেকে যে টাকা তিনি উপার্জন করবেন, তা নদিয়ার একটি হাসপাতাল তৈরির কাজে দান করবেন।

এর আগে সৌরভ ও প্রান্তিকা জুটি বেঁধে একটি ওয়েব সিরিজ়ে অভিনয় করেন। কিন্তু সেই সিরিজ়টি এখনও মুক্তির অপেক্ষায় রয়েছে। সৌরভের কথায়, “শুভমের সঙ্গে এটিই প্রথম কাজ। আমার চরিত্রটিও খুব সুন্দর। দারুন অভিজ্ঞতা হল। তা ছাড়াও এই ছবির একটা অন্য দিক রয়েছে। একটি মহতী উদ্যোগ রয়েছে শুভমের। তাই ওঁর পাশে থাকতে চেয়েছিলাম।” অন্য দিকে বাংলার অভিনেত্রী প্রান্তিকা সম্প্রতি কার্তিক আরিয়ান অভিনীত ‘ভুল ভুলাইয়া ৩’ ছবিতে অভিনয় করেছেন।

ছবির অন্য চরিত্রে অভিনয় করেছেন খরাজ মুখোপাধ্যায়, লোকনাথ দে, দেবাশিস গঙ্গোপাধ্যায়, গার্গী সেনগুপ্ত, সূর্য মজুমদার প্রমুখ। পরিচালকের দাবি, ছবিতে অভিনেতাদের নতুন লুকে দেখবেন দর্শক। প্রথম ছবিতে ইন্ডাস্ট্রির নামী অভিনেতাদের পেয়ে উচ্ছ্বসিত পরিচালক। ইতিমধ্যেই ছবির শুটিং শেষ হয়েছে। উত্তরবঙ্গে ছবির গানের শুটিং হয়েছে। খুব শীঘ্র ছবিটির মুক্তির দিনক্ষণ ঘোষণা করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sourav Das prantika das Tollywood Celebrity
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE