Advertisement
০৩ জুলাই ২০২৪
Sonakshi Sinha wedding

পুরনো বিবাদের রেশ এখনও কাটেনি! সোনাক্ষীর বিয়েতে কি নিমন্ত্রণ পেলেন না অমিতাভ?

বলিউডে গুঞ্জন, পুরনো প্রতিদ্বন্দ্বিতার জন্যই সোনাক্ষীর বিয়েতে অনুপস্থিত অমিতাভ ও তাঁর পরিবার।

Amitabh Bachchan and his family did not attend Sonakshi Sinha’s wedding due to old rivalry

সোনাক্ষী সিন্‌হা ও জ়াহির ইকবালের বিয়েতে অনুপস্থিত অমিতাভ বচ্চন। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ জুন ২০২৪ ১৫:৫১
Share: Save:

সোনাক্ষী সিন্‌হা ও জ়াহির ইকবালের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বলিউডের বহু তারকা। মুম্বইয়ে শিল্পা শেট্টির রেস্তরাঁ ‘বাস্টিয়ান’-এ বসেছিল চাঁদের হাট। উপস্থিত ছিলেন রেখা, সায়রা বানু, সলমন খান, কাজল-সহ আরও অনেকে। কিন্তু এই ‘হেভিওয়েট’ বিয়েতে দেখা গেল না বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন বা তাঁর পরিবারের কাউকেই।

শত্রুঘ্ন সিন্‌হার মেয়ের বিয়েতে অমিতাভের অনুপস্থিতি চোখ এড়ায়নি নেটাগরিকদের। বলিউডে গুঞ্জন, পুরনো প্রতিদ্বন্দ্বিতার জন্যই সোনাক্ষীর বিয়েতে অনুপস্থিত অমিতাভ ও তাঁর পরিবার। নিজেও বেশ কিছু সাক্ষাৎকারে অমিতাভের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা নিয়ে কথা বলেছিলেন শত্রুঘ্ন।

১৯৭৯-র ছবি ‘কালা পাত্থর’-এর শুটিং থেকে নাকি দু’জনের মধ্যে প্রতিদ্বন্দ্বিতার সূচনা। যদিও এক সাক্ষাৎকারে শত্রুঘ্ন স্বীকার করেছিলেন যে সেই সময়ে যা ঘটেছিল তা মোটেই ঠিক নয়। পরিণত বোধের অভাব ছিল বলেই এমন ঘটেছিল।

শত্রুঘ্ন বলেছিলেন, “ঘটনাটি উদ্দেশ্যপ্রণোদিত ছিল না। লড়াই দৃশ্যের শুটিং চলছিল অমিতাভের সঙ্গে। ওই দৃশ্যটির পরিচালনা করছিলেন ‘ফাইট মাস্টার’ শেট্টি। তখনই সমস্যার সূত্রপাত।” এর আগে দু’জনের মধ্যে বন্ধুত্ব ছিল বলে জানান তিনি। কিন্তু এই দৃশ্যে কিছু পরিবর্তন হঠাৎই নিয়ে আসা হয় বলে প্রতিবাদ জানিয়েছিলেন শত্রুঘ্ন। কিন্তু অমিতাভ এই পরিবর্তনের বিরুদ্ধে কিছু বলেননি। বরং এই নতুন দৃশ্য অনুমোদন করা হয় তাঁর পক্ষ থেকে।

‘কালা পাত্থর’ ছাড়াও ‘দোস্তানা’, ‘শান’, ‘নসিব’-এর মতো ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন শত্রুঘ্ন ও অমিতাভ। তবে একটা সময়ের পর একসঙ্গে অভিনয় করা বন্ধ করে দেন তাঁরা। এমনকি, বেশ কিছু ছবির প্রস্তাব আসার পরেও ফিরিয়ে দিয়েছিলেন শত্রুঘ্ন। কয়েকটি ছবির অগ্রিম পারিশ্রমিক নিয়েও ফিরিয়ে দিয়েছিলেন তিনি। সেই প্রতিদ্বন্দ্বিতার রেশ কাটেনি বলেই সোনাক্ষীর বিয়েতে অনুপস্থিত বলে মনে করছেন নেটাগরিকেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE