Advertisement
০৬ জুলাই ২০২৪
Janhvi Kapoor

‘ওঁকে ছেড়ে দিন’, জাহ্নবীকে ছেঁকে ধরল মানুষের ঢল! বিমানবন্দরে কী হল অভিনেত্রীর সঙ্গে?

খ্যাতি থাকলে তার বিড়ম্বনারও সাক্ষী হতে হয়। তেমনই এক পরিস্থিতির মধ্যে পড়লেন অভিনেত্রী।

Actress Janhvi Kapoor mobbed by her fans while returning from Paris

ভিড়ের মাঝে অস্বস্তিতে জাহ্নবী কপূর। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ জুন ২০২৪ ১৪:০০
Share: Save:

বলিউডে এখন অতি পরিচিত মুখ অভিনেত্রী জাহ্নবী কপূর। সমাজমাধ্যমে চোখ রাখলেই বোঝা যায়, তাঁর অনুরাগীর সংখ্যা কম নয়। কিন্তু খ্যাতি থাকলে তার বিড়ম্বনারও সাক্ষী হতে হয়। তেমনই এক পরিস্থিতির মধ্যে পড়লেন অভিনেত্রী। বিমানবন্দরে অনুরাগীদের ভিড়ে আটকে পড়লেন তিনি।

প্যারিসের একটি ফ্যাশন শোয়ে হেঁটেছেন জাহ্নবী। সেখান থেকেই তড়িঘড়ি মুম্বইয়ে ফিরেছেন অভিনেত্রী, কারণ ভাই অর্জুন কপূরের জন্মদিনে উপস্থিত থাকতে হবে তাঁকে। মুম্বই বিমানবন্দরে পা রাখতেই জটিলতার সূত্রপাত। কোনও প্রসাধনী ছাড়াই দেখা যায় জাহ্নবীকে। কিন্তু অনুরাগীদের চোখ এড়িয়ে যায়নি।

জাহ্নবীকে দেখেই এক অনুরাগী এগিয়ে আসেন ছবি তুলবেন বলে। তার পরেই অভিনেত্রীর সঙ্গে ছবি তোলার জন্য এক এক করে মানুষ জড়ো হতে থাকেন। প্রথমটায় হাসিমুখে ছবি তুললেও পরে অস্বস্তিতে পড়েন অভিনেত্রী। কোনও রকমে ভিড় থেকে বেরিয়ে এগিয়ে যান নিজের গাড়ির দিকে। গোটা ঘটনা ক্যামেরাবন্দি করেন ছবিশিকারিরা।

এই ভিডিয়োয় নেটাগরিকেরাও জাহ্নবীর সমর্থনে কথা বলেন। তারকা হলেও, ব্যক্তিগত পরিসরে এই ভাবে প্রবেশ করা উচিত নয় বলে দাবি করেন অভিনেত্রীর শুভাকাঙ্ক্ষীরা। এক জন মন্তব্য করেন, “অভিনেত্রী হলেও তিনি তো মানুষ। ওঁকে ছাড়ুন। দেখাই যাচ্ছে, উনি স্বাচ্ছন্দ্য বোধ করছেন না।” আর এক জন অনুরাগী মন্তব্য করেন, “জাহ্নবী যথেষ্ট বিনয়ী। তারকা বলে এই ভাবে বিরক্ত করা উচিত নয়।”

উল্লেখ্য, কিছু দিন আগেই মুক্তি পেয়েছে জাহ্নবীর ছবি ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’। ২ অগস্ট মুক্তি পাচ্ছে তাঁর আরও একটি ছবি ‘উলঝ’। এই ছবিতে জাহ্নবী ছাড়াও অভিনয় করেছেন গুলশন দেবাইয়া, রোশন ম্যাথিউ, আদিল হুসেন প্রমুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Janhvi Kapoor Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE