Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Alia Bhatt

রাহার জন্মের পর থেকে আলিয়া-রণবীরের সংসারে নিত্য অশান্তি কী কারণে?

কপূর পরিবারের নয়নের মণি রাহাকে নিয়েই আলিয়া-রণবীরের অশান্তি। অবশেষে সেই ঝামেলার অবসান হল কী ভাবে?

(বাঁ দিক থেকে) রণবীর কপূর, রাহা কপূর, আলিয়া ভট্ট।

(বাঁ দিক থেকে) রণবীর কপূর, রাহা কপূর, আলিয়া ভট্ট। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২১
Share: Save:

২০২২ সালের এপ্রিলে গাঁটছড়া বাঁধার পর নভেম্বরে কন্যাসন্তানের মা-বাবা হয়েছেন আলিয়া ভট্ট ও রণবীর কপূর। মেয়ে রাহাকে চোখে হারান দম্পতি। তাকে এক মুহূর্তের জন্যেও কাছছাড়া করতে চান না তাঁরা। নিজের ছবির প্রচার হোক কিংবা বিদেশ ভ্রমণ অথবা অম্বানীদের পার্টি, সর্ব ক্ষণ বাবার কোলে একরত্তি রাহা। বয়স সবে দেড় বছর। তবে জনপ্রিয়তার দিক থেকে ইতিমধ্যেই বাবা-মাকে টেক্কা দিতে পারে এই খুদে। কিন্তু, কপূর পরিবারের এই নয়নের মণিকে নিয়েই আলিয়া-রণবীরের অশান্তি। প্রথমে রাহার মুখে ‘বাবা’ না কি ‘মা’, কোন ডাক শোনা যাবে সেই নিয়েই সমস্যা। আলিয়া নিশ্চিত ছিলেন, রাহার প্রথম ডাক হবে ‘মা’। শেষমেশ কাকে ডাকল মেয়ে?

রাহাকে নিয়ে আগেও ভট্ট ও কপূর পরিবারে খুনসুটির কথা শোনা গিয়েছে। রণবীরের মা নীতু কপূর ও আলিয়ার মা সোনি রাজদানের মধ্যে একপ্রস্ত ঝগড়া হয়েছে রাহা আগে মাকে ডাকবে না কি বাবাকে, সেই নিয়ে। তবে অবশেষে কথা ফুটেছে রাহার মুখে। আর প্রথমেই মাকে ডেকেছে ছোট্ট রাহা। সম্প্রতি এক সাক্ষাৎকারে আলিয়া বলেন, ‘‘আমার আর রণবীরের মধ্যে প্রায় দিনই ঝামেলা হত রাহা কাকে আগে সম্বোধন করবে, সেই নিয়ে। আমি বলতাম, “‘মাম্মা’ বলবে ও, রণবীর বলত না, ‘পাপা’। একদিন আমি আর রাহা একা বসে আছি। ও নিজের মতো খেলছে। তখনই বলে, ‘মাম্মা’। শোনামাত্রই ফোন বার করে রেকর্ড করি সেই মুহূর্তটা। ওকে বলি, এক্ষুনি যেটা বললে, বলো। প্রথম বার আধো আধো ভাবে বললেও পরের বার স্পষ্ট ‘মাম্মা’ বলে ডাকে ও।’’ যাতে রণবীর প্রশ্ন না তোলে, সেই জন্যই মুহূর্তটা ক্যামেরাবন্দি করেন আলিয়া। ব্যক্তিগত জীবন হোক বা কর্মজীবন, এক কথায় নাছোড়বান্দা অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE