Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Shah Rukh Khan

আদেশের মৃত্যুশয্যায় কথা দিয়েছিলেন শাহরুখ, এখন ফোনেই পাচ্ছেন না সুরকারের স্ত্রী!

আদেশ যখন মৃত্যুশয্যায় তখন শাহরুখ দেখা করতে আসেন। কথা দেন ছেলের দায়িত্ব নেবেন। কিন্তু বন্ধুর মৃত্যুর পরই কথার খেলাপ করলেন অভিনেতা।

(বাঁ দিকে) আদেশের সঙ্গে বিজয়তা (ডান দিকে) শাহরুখ খান।

(বাঁ দিকে) আদেশের সঙ্গে বিজয়তা (ডান দিকে) শাহরুখ খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩২
Share: Save:

দীর্ঘদিন ক্যানসারের সঙ্গে লড়াই করেছেন সুরকার আদেশ শ্রীবাস্তব। ২০১৫ সালে প্রয়াত হন তিনি। সুরকারের সঙ্গে শাহরুখ খানের বন্ধুত্ব দীর্ঘ দিনের। আদেশ যখন মৃত্যুশয্যায় তখন শাহরুখ দেখা করতে যান। তাঁর স্ত্রী বিজয়তা পণ্ডিতকে কথা দেন, তাঁদের ছেলের কর্মজীবনের দেখভাল করবেন তিনি। কিন্তু, সে কথা নাকি রাখেননি শাহরুখ। যে ফোন নম্বর দিয়েছিলেন সেখানে ফোন করলেও পাওয়া যাচ্ছে না বাদশাহকে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বিজয়তা শাহরুখের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেন। তিনি জানান, তাঁদের ছেলে অভিতেশ বাবার মতো সুরকার হতে চান। কিন্তু, কাজ পাচ্ছেন না বলিউডে। কী ভাবে পায়ের তলার মাটি শক্ত করবেন, সেটা বুঝেও উঠতে পারছেন না। বিদেশ থেকে কাজ শিখে এসেছেন। তবু নিজের দেশে কাজ নেই। বিজয়তার কথায়, ‘‘আদেশ যখন হাসপাতালে চিকিৎসাধীন, তখন শাহরুখ দেখা করতে যায়। মৃত্যুর আগে একদিন আদেশ ওর হাত ধরে ইঙ্গিত করেছিল শাহরুখ যেন আমাদের ছেলেকে দেখে। শাহরুখও কথা দেয়। কিন্তু সেই সময় যে ফোন নম্বরটি দিয়েছিল শাহরুখ, সেটা এখন আর কাজ করছে না।” বিজয়েতা দাবি করেন, সাক্ষাৎকারের মাধ্যমেই তিনি শাহরুখের সঙ্গে যোগাযোগ করতে চান। তিনি বলেন, “আমি শাহরুখকে বলতে চাই, আদেশ তোমার ভালো বন্ধু ছিলেন, এই সময় তোমার সাহায্যের প্রয়োজন। আমি এখন আর উপার্জন করি না। আমাদের ছেলেই একমাত্র রোজগেরে। ওর জন্যই সাহায্য চাইছি।’’

বিজয়তা এ-ও জানান, শাহরুখের অভিনয় জীবনে সাফল্যের পিছনে বড় অবদান রয়েছে তাঁর দুই দাদা যতীন ও ললিতের। সেই দিকটি যাতে বিবেচনা করে দেখেন অভিনেতা, সেই দাবিও তোলেন। পাশপাশি বিজেয়তা জানান, তাঁর ছেলে অভিতেশ ভাল অভিনেতা। শাহরুখ তাঁর প্রযোজনা সংস্থা রেজ চিলিজ় এন্টারটেনমেন্টে যদি কোনও সুযোগ করে দেন, তা হলে কৃতজ্ঞ থাকবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE