Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Ditipriya-Surajit

প্রসেনজিৎ-অনির্বাণের পর রাহুলের আগামী ছবির আকর্ষণ দিতিপ্রিয়া, সুরজিৎ?

চিত্রনাট্যে নাকি বড় বদল আনা হয়েছে। এক ধর্ষিতাকে কেন্দ্র করে গল্পের সূত্রপাত। গুঞ্জন, দিতিপ্রিয়া রায়ের দেখা মিলবে এই চরিত্রে।

Image Of Prosenjit Chatterjee, Surajit Banerjee, Ditipriya Roy, Anirban Bhattacharya

(বাঁ দিক থেকে) প্রসেজিৎ চট্টোপাধ্যায়, সুরজিৎ বন্দ্যোপাধ্যায়, দিতিপ্রিয়া রায়, অনির্বাণ ভট্টাচার্য। ছবি: ফেসবুক থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ জুলাই ২০২৪ ১৪:৫৯
Share: Save:

রাহুল মুখোপাধ্যায়ের আগামী ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়-অনির্বাণ ভট্টাচার্য। দক্ষিণী ছবি ‘গাড়ুদান’-এর বাংলা রিমেক এটি। এই খবর প্রথম জানিয়েছিল আনন্দবাজার অনলাইন। সম্প্রতি গুঞ্জন শোনা গিয়েছে, চিত্রনাট্যে নাকি বড় বদল আনা হচ্ছে। এক ধর্ষিতাকে কেন্দ্র করে গল্পের সূত্রপাত। গুঞ্জন, দিতিপ্রিয়া রায়ের দেখা মিলবে এই চরিত্রে।

সবিস্তার জানতে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল দিতিপ্রিয়ার সঙ্গে। অন্য একটি ছবির শুটিং শেষ হতেই পড়াশোনায় ব্যস্ত অভিনেত্রী। বিশ্ববিদ্যালয়ে স্নাতকোত্তর স্তরে পড়ার ফাঁকে ফোনে কথা বললেন। যদিও এই মুহূর্তে বিশদ জানাতে নারাজ অভিনেত্রী। তিনি জানালেন, প্রযোজনা সংস্থা এই বিষয়ে এখনও তাঁর সঙ্গে যোগাযোগ করেনি।

প্রাথমিক পর্যায়ে পরিচালক ধর্ষিতার চরিত্রটি ছবিতে যতটা দেখাবেন ভেবেছিলেন, তার চেয়ে বেশি থাকবে। বর্তমানে সিদ্ধান্ত নিয়েছেন, পর্দায় বড় অংশ জুড়েই দেখা যাবে চরিত্রটিকে। এও খবর, ছবিতে দিতিপ্রিয়ার বাবার চরিত্রে অভিনয় করতে পারেন মঞ্চ ও পর্দার জনপ্রিয় মুখ সুরজিৎ বন্দ্যোপাধ্যায়।

এ দিকে, চিত্রনাট্য বদলের আগে ছবির শুটিং শুরুর কথা ছিল চলতি মাসের মাঝামাঝি বা শেষের দিকে। এখন শোনা যাচ্ছে, বদলের কারণে চিত্রনাট্য নতুন করে ঘষামাজা করতে সময় লাগছে। ফলে, শুটিং শুরু হবে অগস্টে। ছবিতে সুরজিৎ- দিতিপ্রিয়াকে কোন ভূমিকায় দেখা যেতে পারে তার আগাম আভাস মিলেছে। কিন্তু প্রসেনজিৎ-অনির্বাণ কি ফের জুটি বেঁধে পুলিশ অফিসারের ভূমিকাতেই ফিরবেন?

Images Of Rahool Mukherjee, Rajatava Dutta

(বাঁ দিকে) রাহুল মুখোপাধ্যায়। রদতাভ দত্ত (ডান দিকে)। ছবি: ফেসবুক

মুখ খুলতে নারাজ পরিচালক রাহুল। তবে টলিপাড়া বলছে, ধর্ষণের তদন্ত করতে আরও এক বার গায়ে পুলিশের উর্দি জড়াবেন বাংলা বিনোদন দুনিয়ার ‘ইন্ডাস্ট্রি’। অনির্বাণকে নাকি এক অধ্যাপকের ভূমিকায় দেখা যেতে পারে। শোনা যাচ্ছে, ছবিতে অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে রজতাভ দত্তকেও। রাহুল পুজোর ছবি বানাচ্ছেন, এ রকম চর্চা ছড়াতেই আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল পরিচালকের সঙ্গে। পুরো বিষয়টি এড়িয়ে গিয়েছেন তিনি।

টলিপাড়ায় প্রশ্ন, আবারও কি সম্পর্কের গল্প বলবেন পরিচালক? ‘কিশমিশ’ এবং ‘দিলখুশ’— পর পর দুটো ছবিতে সম্পর্কের নানা দিক সামনে এনেছিলেন রাহুল। ওটিটির জন্য ‘দাদুর কীর্তি’ বানিয়েছেন সম্প্রতি। সেখানে গা-ছমছমে ভৌতিক আবহে সম্পর্কই বুনেছেন নতুন করে। এ বারেও কি চেনা পথে হাঁটবেন? নতুন গুঞ্জন বলছে, রহস্যের জাল বুনেই নাকি পুজোয় বাজিমাত করার কথা ভাবছেন পরিচালক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE