Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Prosenjit-Anirban

এ বারের পুজোতেও প্রসেনজিৎ-অনির্বাণ জুটি! কোন ছবিতে এক ফ্রেমে প্রবীর-পোদ্দার?

এখনও রেকি শুরু হয়নি। রেকির পর শুটিং। তাই সম্ভবত পুজোয় মুক্তি পাচ্ছে না ‘একেনবাবু’। সেই ফাঁক ভরাটের দায়িত্ব সম্ভবত রাহুল মুখোপাধ্যায়ের কাঁধে।

Image Of Rahool Mukherjee, Prosenjit Chatterjee, Anirban Bhattacharya

আবার জুটিতে প্রবীর-পোদ্দার? নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ জুন ২০২৪ ২১:২৪
Share: Save:

পুজো আসার আগেই পুজোর ছবি নিয়ে হইচই! নির্দিষ্ট সময়ে রেকি না হওয়ায় জয়দীপ মুখোপাধ্যায়ের ছবি একেনবাবু সম্ভবত পুজোয় মুক্তি পাবে না। গুঞ্জন, সেই ফাঁক ভরাটের দায়িত্ব নাকি ‘কিশমিশ’-এর পরিচালক রাহুল মুখোপাধ্যায়ের কাঁধে। খবর, প্রযোজনা সংস্থা এসভিএফ তাঁকে পুজোর ছবি বানানোর বরাত দিয়েছে। আর সেই ছবি যাতে হিট হয় তার জন্য পরিচালক বেছে নিয়েছেন দুই দুঁদে পুলিশ অফিসার ‘প্রবীর রায়চৌধুরী’ ও ‘এসিপি পোদ্দার’কে। গুঞ্জন ছড়াতেই নড়ে বসেছে টলিপাড়া। গত বছর পুজোয় এই দুই চরিত্রে বাজিমাত করেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও অনির্বাণ ভট্টাচার্য। সৌজন্যে সৃজিত মুখোপাধ্যায়ের ‘দশম অবতার’। এই জুটি আবার ফিরতে পারে, ছবির শেষে তেমনই আভাস দিয়েছিলেন জাতীয় পুরস্কারজয়ী পরিচালক। তাঁদেরই জুটি বানিয়ে নতুন ছবি বানানোর কথা ভাববেন রাহুল, সে কথা বোধ হয় সৃজিতও ভাবেননি।

সবিস্তার জানতে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল রাহুলের সঙ্গে। তিনি পুরো বিষয়টি এড়িয়ে গিয়েছেন। এ দিকে, টলিপাড়ায় প্রশ্ন, ‘কিশমিশ’ এবং ‘দিলখুশ’— পর পর দুটো ছবিতে সম্পর্কের নানা দিক সামনে এনেছিলেন রাহুল। আবার ওটিটির জন্য ‘দাদুর কীর্তি’ বানিয়েছেন সম্প্রতি। সেখানেও গা ছমছমে ভৌতিক আবহে সম্পর্কই বুনেছেন নতুন করে। এ বারেও কি চেনা পথে হাঁটবেন? না কি, পর্দার এই দুই দুঁদে পুলিশ অফিসারের মাধ্যমে ‘পুলিশ ব্রহ্মাণ্ডে’ নাম লেখাবেন? উত্তর অজানা।

সারা বছর ধরে পুজোর অপেক্ষায় থাকে বিনোদন দুনিয়া। দ্বিতীয়া থেকে পুজোর উদ্বোধন শুরু। পঞ্চমী থেকে প্রেক্ষাগৃহে একের পর এক নতুন বাংলা ছবি। চারটে দিন জমজমাট এক মুঠো ছবিতে। এ বছরও তার ব্যতিক্রম নয়। সেই অনুযায়ী তালিকায় সৃজিত মুখোপাধ্যায়ের ‘টেক্কা’, নন্দিতা রায়-শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের ‘বহুরূপী’, সুরিন্দর ফিল্মসের ‘মিতিন মাসি’, জয়দীপ মুখোপাধ্যায়ের ‘একেনবাবু’, পথিকৃৎ বসুর ‘শাস্ত্রী’। আনন্দবাজার অনলাইন সদ্য জানিয়েছে, পুজোয় ‘একেনবাবু’ মুক্তি না-ও পেতে পারে। কারণ, ছবির পরিচালক জয়দীপ মুখোপাধ্যায় আপাতত অনির্বাণ ভট্টাচার্যকে নিয়ে ‘মিসিং লিঙ্ক’ সিরিজ়ের শুটিংয়ে ব্যস্ত। জুন মাসের দ্বিতীয় সপ্তাহ পর্যন্ত শুটিং চলবে। সিরিজ়ের শুটিং শেষ হলেই রেকির জন্য রাশিয়ায় যাবে ‘একেনবাবু’র টিম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE