Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
Celeb Life

বাবা, ছেলে, পোষ্যকে ছেড়ে হাসপাতালে অনিন্দিতা, অ্যাঞ্জিয়োপ্লাস্টির পর কেমন আছেন?

ভাল আছেন অনিন্দিতা সর্বাধিকারী। আনন্দবাজার অনলাইনকে ফোনে নিজেই জানিয়েছেন সে কথা। নিজেই গাড়ি চালিয়ে হাসপাতালে ভর্তি হতে গিয়েছিলেন তিনি।

Image Of Anindita Sarbadhicari

পরিচালক অনিন্দিতা সর্বাধিকারী। ছবি: ফেসবুক।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ জুলাই ২০২৪ ১৫:২৩
Share: Save:

শুক্রবার রাতে সমাজমাধ্যমে পরিচালক অনিন্দিতা সর্বাধিকারী জনিয়েছিলেন, তিনি হৃদ্‌রোগে আক্রান্ত। শনিবার তিনি একই ভাবে জানান, তাঁর অ্যাঞ্জিয়োপ্লাস্টি হয়েছে। আগের তুলনায় সুস্থ। রবিবার সকালে তিনি সমাজমাধ্যমে কথা বলেন। যদিও সামান্য সময়ই তাঁর হাতে ফোন থাকছে। তখনই আনন্দবাজার অনলাইনকে অনিন্দিতা বলেন, “চিকিৎসকেরা জানিয়েছেন, আমার শারীরিক অবস্থার ক্রমশ উন্নতি হচ্ছে। তবে ওঁরা ফোন ব্যবহার করতে দিচ্ছেন না। কারণ, হার্টের মনিটরিং চলছে।”

কথাপ্রসঙ্গে তিনি আরও জানান, শুক্রবার রাতে আচমকা অসুস্থ হয়ে পড়েন। প্রাথমিক চিকিৎসার পর বাড়ির চিকিৎসক তাঁকে হাসপাতালে ভর্তির নির্দেশ দেন। তাঁর কথায়, “চিকিৎসকের কথায় একটুও বিচলিত হইনি। মাথা ঠান্ডা রেখে প্রথমে ছেলে অগ্নিস্নাত আর পোষ্যদের বাবার জিম্মায় রাখি। তার পর বিধাননগরের বেসরকারি হাসপাতালে নিজেই ভর্তি হই। চিকিৎসকেরা পরীক্ষা করে জানান, হার্টের একটি ধমনীর রক্ত চলাচল সম্পূর্ণ বন্ধ হয়ে গিয়েছে। যার জন্য অ্যাঞ্জিয়োপ্লাস্টির প্রয়োজন।”

কবে হাসপাতাল থেকে ছাড়া পাবেন? জবাবে পরিচালক জানিয়েছেন, চিকিৎসকদের মতে সোমবার অথবা মঙ্গলবার তিনি ছাড়া পেতে পারেন। পুরোটাই তাঁর শারীরিক অবস্থার উপরে নির্ভর করছে। এ দিনও তিনি সমাজমাধ্যমে তাঁকে বা তাঁর বৃদ্ধ বাবাকে ফোন না করার অনুরোধ জানান। ধন্যবাদ জানান তাঁর অনুসরণকারীদের। যাঁরা অসুস্থতার খবর জানার পর থেকে সমাজমাধ্যমে তাঁর পাশে রয়েছেন।

বৃহস্পতিবারও পরিচালক সম্পূর্ণ সুস্থ ছিলেন। একমাত্র সন্তান অগ্নিস্নাতের আঁকা ছবি ভাগ করে নিয়েছেন সমাজমাধ্যমে। বর্ষাকালের একটি ছবি এঁকেছিল সে। তার পরেই আচমকা বুকে ব্যথা। অস্ত্রোপচারের পর অনিন্দিতা লেখেন, ‘‘অ্যাঞ্জিয়োপ্লাস্টির পর রক্ত চলাচল আবার আগের মতো। আর কোনও সমস্যা নেই।’’ পরিচালককে সঠিক সময়ে হাসপাতালে ভর্তির সঠিক পরামর্শ দিয়েছিলেন চিকিৎসক ইন্দ্রাণী গুহ। তাঁকেও ধন্যবাদ জানান অনিন্দিতা। ধন্যবাদ জানান হাসপাতালের চিকিৎসক হেমা রথকে। তিনি তাঁর অ্যাঞ্জিয়োপ্লাস্টি করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE