Advertisement
২৭ সেপ্টেম্বর ২০২৪

নায়কের সঙ্গে শয্যাদৃশ্য নিয়ে ওঠে ঝড়! পর্দায় ঘনিষ্ঠতা প্রসঙ্গে মুখ খুললেন তৃপ্তি

তাঁর নাচের ভঙ্গি নাকি অশালীন। মনে করছেন নেটাগরিকেরা। তবে এই প্রথম নয়।

Actress Tripti Dimrii shares her view on working with Ranbir Kapoor in Animal

তৃপ্তি ডিমরি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২৪ ১৫:৫৬
Share: Save:

সম্প্রতি মুক্তি পেয়েছে তৃপ্তি ডিমরির ‘আইটেম’ গান ‘মেরে মেহবুব’। সেই ভিডিয়ো প্রকাশ্যে আসার পরই রোষের মুখে পড়েছেন অভিনেত্রী। এই গানে তাঁর নাচের ভঙ্গি নাকি অশালীন, মনে করছেন নেটাগরিকেরা। তবে, এই প্রথম নয়। ‘অ্যানিম্যাল’ ছবিতে রণবীর কপূরের সঙ্গে শয্যাদৃশ্যে অভিনয় করার পরেও সমালোচনার মুখে পড়েছিলেন তিনি।

‘বুলবুল’ ও ‘কলা’ ছবিতে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছিলেন তৃপ্তি। তার পরেই সন্দীপ রেড্ডি বঙ্গার ছবিতে ঘনিষ্ঠ দৃশ্যে তাঁকে দেখে রুষ্ট হন অনুরাগীরা। সম্প্রতি সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে সেই সমালোচনা নিয়ে মুখ খুললেন তৃপ্তি। অভিনেত্রী বলেন, “আমি নিজের চেনা গণ্ডির মধ্যে থাকতে পছন্দ করি না। ‘বুলবুল’ ও ‘কলা’ আমার চেনা গণ্ডির ছবি। এই ছবিতে অভিনয় করার সময় আমি স্বচ্ছন্দ ছিলাম। আমার এমনিতেই এই ধরনের চরিত্রে অভিনয় করতে ভাল লাগে। কিন্তু ‘অ্যানিম্যাল’-এর চরিত্র আমার কাছে সহজ ছিল না। বেশ বেগ পেতে হয়েছিল।”

তৃপ্তি আরও বলেন, “আসলে অভিনেতা হিসেবে এমন চরিত্রেই কাজ করতে চাই যেটা আমার কাছে কঠিন মনে হবে। যেই চরিত্রে কাজ করতে গিয়ে নিজেকে নতুন ভাবে আবিষ্কার করা যায়।” ‘অ্যানিম্যাল’-এ জ়োয়ার চরিত্রের আচরণে ছিল সারল্য ও নীরবতা। কিন্তু, একই সঙ্গে তার ভিতরে ছিল সাহসের জ্বলন্ত আগুন এমনই মনে করেন তৃপ্তি।

চরিত্রটি নিয়ে অভিনেত্রী বলেছেন, “আমি নিজে যদি ‘জ়োয়া’র জায়গার থাকতাম, তা হলেও ঠিক এমনই আচরণ করতাম। মানুষ হিসেবে আমাদের প্রত্যেকের পৃথক পৃথক রং রয়েছে। কখনও খুব ভাল, কখনও খুব খারাপ, কখনও খুবই কুৎসিত। ছবিতে অভিনয় করে আমরা প্রতিটি রং ফুটিয়ে তুলতে পারি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE