Advertisement
০১ জুলাই ২০২৪
Karna film update

বলিউডে একাধিক ‘বড়’ ছবি ব্যর্থ! সূর্য-জাহ্নবীর ‘কর্ণ’ কি আদৌ দিনের আলো দেখবে?

পরিচালক রাকেশ ওমপ্রকাশ মেহরার ‘কর্ণ’ ছবিটি নিয়ে কড়া সিদ্ধান্ত! বলিপাড়ায় বাজেটের সমস্যায় প্রযোজকরা এখন কী ভাবছেন?

According to reports makers have shelved Rakeysh Omprakash Mehra’s the film Karna starring Suriya and Janhvi Kapoor

(বাঁ দিকে) সূর্য। জাহ্নবী কপূর (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ জুন ২০২৪ ১৮:৩৩
Share: Save:

চলতি বছরে বলিউডে একাধিক বড় বাজেটের ছবি বক্স অফিসে ব্যর্থ হয়েছে। পরিস্থিতি জরিপ করে এখন অনেকেই বড় বাজেটের ছবি বানানোর ঝুঁকি নিতে চাইছেন না। এমনকি বলিউডের একাধিক তারকা তাঁদের পারিশ্রমিক কমাতেও রাজি হয়েছেন।

জানা গিয়েছিল, ‘রং দে বাসন্তী’ খ্যাত পরিচালক রাকেশ ওম প্রকাশ মেহরা মহাভারতের কর্ণ চরিত্রের উপর নির্ভর করে একটি ছবি তৈরির প্রস্তুতি নিচ্ছেন। পৌরাণিক এই ছবিতে কর্ণ চরিত্রের জন্য তিনি দক্ষিণী সুপারস্টার সূর্যকে নির্বাচন করেছেন। এই ছবিতে দ্রৌপদীর চরিত্রে তিনি চাইছেন জাহ্নবী কপূরকে, কিন্তু শোনা যাচ্ছে, ছবিটি নাকি আপাতত আর তৈরি হবে না।

ছবির কাস্টিং চূড়ান্ত হয়ে গিয়েছিল। গুরুত্বপূর্ণ চরিত্রে নির্বাচিত হয়েছিলেন বিজয় বর্মা, আলি ফজ়ল, অবিনাশ তিওয়ারি। তার পরেও কেন এই ছবি নিয়ে এগোতে চাইছেন না প্রযোজক? সূত্রের দাবি, এই ছবির বাজেট ধার্য করা হয়েছিল ৩৫০ কোটি টাকা। এমনকি প্রি প্রোডাকশন ও চরিত্রদের লুকসেটের জন্য এর মধ্যেই প্রায় ১৫ কোটি টাকা খরচ হয়েছে।

শোনা যাচ্ছে,বলিউডে সাম্প্রতিক ছবিগুলির ফলাফল দেখে নির্মাতারা এখনই এই ছবি নিয়ে এগোতে চাইছেন না। এর আগে শোনা গিয়েছিল, ছবির কাজ আরও পিছোতে পারে। কিন্তু এখন শোনা যাচ্ছে, ছবিটিই নাকি আর দিনের আলো দেখবে না। সেই মতো, অভিনেতারাও নাকি অন্য কাজের জন্য তাঁদের সময় বরাদ্দ করতে চলেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE