Advertisement
০২ জুলাই ২০২৪
Sonakshi Sinha wedding

নিমন্ত্রিতের সাজে একদল অপরিচিত ঢুকে পড়লেন সোনাক্ষীর বিয়েতে! তাঁরা কারা, কী প্রতিক্রিয়া অভিনেত্রীর?

টিনসেল টাউন সরগরম ছিল বিয়ে নিয়ে। আর এই সুযোগেই নাকি সোনাক্ষীর বিয়ের অনুষ্ঠানে ঢুকে পড়েছিলেন বহু অপরিচিত মানুষ।

Model Sushant Divgikr said that a few people gatecrashed Sonakshi Sinha’s wedding

জ়াহির ইকবাল ও সোনাক্ষী সিন্‌হা। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ জুন ২০২৪ ১৬:৫৭
Share: Save:

সোনাক্ষী সিন্‌হা ও জ়াহির ইকবালের বিয়ের রিসেপশনে উপস্থিত ছিলেন বি-টাউনের বহু তারকা। মুম্বইয়ে শিল্পা শেট্টির রেস্তরাঁ ‘বাস্টিয়ান’-এ প্রীতিভোজের আয়োজন করা হয়েছিল। বলিউডের হেভিওয়েট বিয়ে। তাই মুম্বইয়ের টিনসেল টাউন সরগরম ছিল বিয়ে নিয়ে। আর এই সুযোগ নিয়েই নাকি সোনাক্ষীর বিয়ের অনুষ্ঠানে ঢুকে পড়েছিলেন বহু অপরিচিত মানুষ। দাবি করেছেন রূপান্তরকামী মডেল সুশান্ত দিবগিকর।

সোনাক্ষীর বিয়েতে নিমন্ত্রিত অতিথিদের মধ্যে ছিলেন সুশান্ত। তিনিই সোনাক্ষীর নাম না করে একটি পোস্ট করেন। তিনি লেখেন, “এক জন সেলেব্রিটির বিয়েতে কী ভাবে মানুষ ঢুকে পড়তে পারে, সেই অভিজ্ঞতা হল। আমি বিশ্বাস করতে পারি না, কী ভাবে এঁরা সেজেগুজে বিয়েবাড়িতে ঢুকে পড়তে পারেন। এমন ভান করছিলেন যেন তাঁরা বিয়েতে নিমন্ত্রিত। কিসের এত আনন্দ? বিয়েবাড়িতে ঢুকে পড়ে রিল বানাবেন? আমি বিশ্বাস করতে পারছি না মানুষ এমন ফালতু হয়ে যেতে পারে।”

এই পোস্টের তলায় হাসির ইমোজি দিয়ে একটি মন্তব্য করেন সোনাক্ষী। তাতেই পরিষ্কার হয়ে যায় সুশান্ত আসলে সোনাক্ষীর বিয়ের অনুষ্ঠানের কথাই বলেছেন। এই পোস্ট দেখে নেটাগরিকদের এক জন মন্তব্য করেন, “মানুষের আসলে কোনও কাজ নেই।” আর এক জনের মন্তব্য, “রিল বানানোর জন্য মানুষ কী না করতে পারে!”

উল্লেখ্য, সোনাক্ষীর রিসেপশনে তারকাদের মধ্যে উপস্থিত ছিলেন সলমন খান, রেখা, সায়রা বানু, কাজল, অদিতি রাও হায়দারি, রিচা চড্ডা, আলি ফজ়ল, হুমা কুরেশি, শরমিন সেগাল প্রমুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE