Advertisement
০৩ জুলাই ২০২৪
Celebrity Breakup

‘বিগ বস্’-এর ঘরে প্রেম, পাকা বিয়ের কথা, তারই মধ্যে কি হাওয়ায় ভাসছে তেজস্বী-কর্ণের বিচ্ছেদের খবর!

প্রকাশ্যেই ঘুরে বেড়িয়েছেন, নিজেদের ভালবাসা জাহিরও করেছেন আমজনতার সামনে। এমন খুল্লামখুল্লা জুটির বিয়ে নিয়ে অনুরাগীদের মধ্যে জল্পনাও ছিল। এ বার নাকি পথ আলাদা হল তেজস্বী-কর্ণের।

Tejasswi Prakash Karan Kundra call it quit after 3 Years of Dating

তেজস্বী প্রকাশ এবং কর্ণ কুন্দ্রা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ জুন ২০২৪ ১৬:০৯
Share: Save:

‘বিগ বস’-এর বাড়ি থেকেই তাঁদের প্রেমের চর্চা শুরু বলিউডে। তেজস্বী প্রকাশ এবং কর্ণ কুন্দ্রা একে অন্যকে যেন চোখে হারান! ফ্রেমবন্দি এমন অজস্র মুহূর্ত। কখনও রেস্তরাঁয়, কখনও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে, কখনও বা নতুন কেনা গাড়ির সামনে ক্যামেরাবন্দি হন যুগলে। অনুরাগীদের মুখে যাঁদের নাম হয়ে গিয়েছে ‘তেজরণ’। প্রায় তিন বছর সম্পর্কে থাকার পর ভাঙল ‘তেজরণ’ জুটি।

‘বিগ বস্ ১৫’-এ তে প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেন তেজস্বী ও কর্ণ। রিয়্যালিটি শোয়ে মঞ্চে প্রেমে। অনেকেই সেই সময় ভেবেছিলেন শোয়ের ‘টিআরপি’-এর খাতিরেই এত কিছু করছেন তাঁরা। যদিও সকলে ভুল প্রমাণ করেন তাঁরা। প্রায় তিন বছরের ‘সুখ সফর’। তার পর ছন্দপতন। বিয়ে হওয়ার কথা ছিল তাঁদের। তবে গত কয়েক মাস ধরেই নাকি মনোমালিন্য। শেষ পর্যন্ত বিচ্ছিন্ন হওয়ার সিদ্ধান্ত নেন তাঁরা। যদিও এখনও পর্যন্ত এই প্রসঙ্গে কোনও বিবৃতি মেলেনি কর্ণ বা তেজস্বীর তরফে।

একটা সময় একে অপরকে চোখে হারাতেন তাঁরা। কর্ণকে পছন্দের কারণ বলতে গিয়ে তেজস্বী একসময় বলেন, ‘‘কর্ণ আমাকে বোঝে। ওর চোখ দু’টি আমার খুব প্রিয়। যখনই ও আমাকে বলে ভালবাসি বা তোমাকে মিস করছি, ওর চোখও সেই একই কথা বলে। আমার কাছে পৃথিবীতে সব থেকে সুন্দর হল কর্ণর দু’টি চোখ। আমি ওই চেখের দিকেই সারাজীবন তাকিয়ে থাকতে চাই।’’ তবে কী কারণে এই বিচ্ছেদ সেই নিয়ে জল্পনা ‘তেজরণ’ জুটির অনুরাগীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE