Advertisement
১৮ সেপ্টেম্বর ২০২৪
WB Govt Job Recruitment 2024

রাজ্যের পুর ও নগরোন্নয়ন দফতরে চাকরির সুযোগ, নিয়োগ কোন কোন পদে?

উভয় পদে নিযুক্ত কর্মীদের কাজের মেয়াদ এক বছর। এর পর তাঁদের কাজের উপর নির্ভর করে এই মেয়াদ বৃদ্ধি করা হতে পারে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ অগস্ট ২০২৪ ১৭:৪৯
Share: Save:

রাজ্যের পুর ও নগরোন্নয়ন দফতরে কর্মখালি। সম্প্রতি এই মর্মে রাজ্য সরকারি দফতরের তরফে নিয়োগ-বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। সংশ্লিষ্ট দফতরের অধীনস্থ ওয়েস্ট বেঙ্গল স্টেট এনজিআরবিএ প্রোগ্রাম ম্যানেজমেন্ট গ্রুপ (ডব্লিউবিএসএনপিএমজি) কর্মী নিয়োগ করা হবে। দু’টি ভিন্ন পদে চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে কর্মীদের। এর জন্য আগ্রহীদের থেকে অফলাইনে আবেদন গ্রহণ করা হবে। জানানো হয়েছে প্রকাশিত বিজ্ঞপ্তিতে।

ডব্লিউবিএসএনপিএমজিতে নিয়োগ হবে অ্যাকাউন্ট্যান্ট এবং জুনিয়র ল অফিসার পদে। সব মিলিয়ে শূন্যপদ দু’টি। উভয় পদে নিযুক্ত কর্মীদের কাজের মেয়াদ থাকবে এক বছর। এর পর তাঁদের কাজের উপর নির্ভর করে এই মেয়াদ বাড়ানো হতে পারে।

অ্যাকাউন্ট্যান্ট এবং জুনিয়র ল অফিসার পদে আবেদনের জন্য প্রার্থীদের বয়স যথাক্রমে ৪৫ বছর এবং ৩০-৩৫ বছরের মধ্যে হতে হবে। সংরক্ষিত শ্রেণিভুক্তদের জন্য ছাড় থাকবে। অ্যাকাউন্ট্যান্ট এবং জুনিয়র ল অফিসার পদে নিযুক্তদের পারিশ্রমিক হবে যথাক্রমে ৩০ হাজার টাকা এবং ৪০ হাজার টাকা প্রতি মাসে।

উভয় পদে আবেদনের জন্য শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার পৃথক মাপকাঠি রয়েছে, যা মূল বিজ্ঞপ্তিতে বিশদ উল্লেখ করা হয়েছে। চাকরিপ্রার্থীদের যোগ্যতার ভিত্তিতে প্রাথমিক বাছাইয়ের পর উভয় পদে ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে।

আগ্রহীদের এর জন্য বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় ডাকযোগে পাঠাতে হবে। আগামী ৯ সেপ্টেম্বর আবেদনের শেষ দিন। এই বিষয়ে বাকি তথ্য জানতে সংশ্লিষ্ট দফতরের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE