Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Jobs for Software Developer

রাজ্য সরকারি দফতরে সফটওয়্যার ডেভেলপার প্রয়োজন, কারা আবেদন করতে পারবেন?

অফিস অফ দ্য লিগাল রেমেম্ব্রেন্সারের জন্য সফটওয়্যার ডেভেলপার প্রয়োজন। পারিশ্রমিক হিসেবে মাসে ৫৫ হাজার টাকা দেওয়া হবে।

Software Developer.

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ অগস্ট ২০২৪ ১৮:৫৪
Share: Save:

রাজ্য সরকারি দফতরে কাজের সুযোগ। এই মর্মে সদ্যই একটি বিজ্ঞপ্তি জারি হয়েছে। তাতে বলা হয়েছে, অফিস অফ দ্য লিগাল রেমেম্ব্রেন্সারের জন্য সফট্ওয়্যার ডেভেলপার প্রয়োজন। ওই কাজে তিন জনকে নিয়োগ করা হবে।

সংশ্লিষ্ট বিভাগের ‘উদ্যোগ’ প্রকল্পের জন্য সফট্ওয়্যার ডেভেলপার নিয়োগ করা হবে। কম্পিউটার অ্যাপ্লিকেশন, কম্পিউটার সায়েন্স, ইনফরমেশন টেকনোলজি কিংবা ইলেক্ট্রনিক্স অ্যান্ড টেলিকমিউনিকেশনের মতো বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্নরা উল্লিখিত পদে আবেদন করতে পারবেন।

প্রার্থীদের এসপি.নেট ব্যবহার করে ডেভেলপমেন্ট, ডিজ়াইনিং, টেস্টিং নিয়ে অন্তত এক বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। অ্যান্ড্রয়েড স্টুডিয়োর কাজ জানলে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

আগ্রহীরা ইমেল মারফত আবেদনের সুযোগ পাবেন। বাছাই করা প্রার্থীদের ইমেলের মাধ্যমে পরবর্তী পর্যায়ের জন্য ডেকে নেওয়া হবে। ইন্টারভিউ এবং হ্যান্ডস-অন টেস্টের মাধ্যমে তাঁদের যোগ্যতা যাচাই করা হবে। আবেদনের শেষ দিন ৩১ অগস্ট। আরও তথ্য জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE