Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
JRF Jobs 2024

কেন্দ্রীয় সংস্থার কলকাতার দফতরে কাজের জন্য জুনিয়র রিসার্চ ফেলো প্রয়োজন

নিযুক্ত ব্যক্তিকে এক বছরের চুক্তিতে কাজ করতে হবে। ওই কাজের জন্য অনূর্ধ্ব ৩০ বছর বয়সি ব্যক্তিদের আবেদন গ্রহণ করা হবে।

IISER Kolkata.

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ সায়েন্স এডুকেশন অ্যান্ড রিসার্চ (আইআইএসইআর) কলকাতা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২৪ ২০:১৩
Share: Save:

কেন্দ্রীয় সংস্থায় কাজের সুযোগ। এই মর্মে ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ সায়েন্স এডুকেশন অ্যান্ড রিসার্চ (আইআইএসইআর)-কলকাতার তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, জুনিয়র রিসার্চ ফেলো হিসাবে স্নাতকোত্তর যোগ্যতাসম্পন্ন ব্যক্তিকে বেছে নেওয়া হবে। শূন্যপদ একটি।

কেন্দ্রীয় সরকারের ডিপার্টমেন্ট অফ বায়োটেকনোলজি (ডিএসটি) এবং সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং রিসার্চ বোর্ড (সার্ব)-র অর্থপুষ্ট গবেষণা প্রকল্পে কাজ করতে হবে। ওই কাজে এক মাসের চুক্তিতে বহাল রাখা হবে।

তবে পদার্থবিদ্যা বিষয়েই স্নাতকোত্তর যোগ্যতা থাকা প্রয়োজন। এ ছাড়াও ইঞ্জিনিয়ারিং কিংবা টেকনোলজি বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্ন ব্যক্তিরাও উল্লিখিত পদে কাজের জন্য আবেদন জানাতে পারবেন।

গ্র্যাজুয়েশন অ্যাপটিটিউড টেস্ট ফর ইঞ্জিনিয়ারিং (গেট) কিংবা ন্যাশনাল এলিজিবিলিটি টেস্ট (নেট) উত্তীর্ণ ব্যক্তিকে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। সংশ্লিষ্ট পদের ক্ষেত্রে ইমেল মারফত আবেদনপত্র গ্রহণ করা হবে। ১৫ অগস্ট আবেদনের শেষ দিন। এই বিষয়ে আরও জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IISER Kolkata Jobs Contractual Employment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE