Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
WBSHFWS Recruitment 2024

রাজ্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতিতে পুষ্টিবিদ্যায় উচ্চশিক্ষিত ব্যক্তি প্রয়োজন

রাজ্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির ন্যাশনাল হেলথ মিশনের অধীনস্থ প্রকল্পে পরামর্শদাতা হিসাবে কাজ করতে হবে।

nutritionist camp.

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ জুলাই ২০২৪ ১৪:৫৬
Share: Save:

পুষ্টিবিদ্যায় স্নাতকোত্তর ডিগ্রি রয়েছে? রাজ্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতিতে মিলবে কাজের সুযোগ। এই মর্মে সদ্যই একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, স্টেট কনসালট্যান্ট - নিউট্রিশন পদে কাজ করতে হবে। ওই কাজের জন্য শুধুমাত্র পশ্চিমবঙ্গের বাসিন্দাদেরই আবেদন গ্রহণ করা হবে। শূন্যপদ একটি।

পুষ্টিবিদ্যা ছাড়াও অ্যাপ্লায়েড নিউট্রিশন, কমিউনিটি নিউট্রিশন নিয়ে স্নাতকোত্তর যোগ্যতা অর্জন করেছেন, এমন ব্যক্তিরাও উল্লিখিত পদে কাজের জন্য আবেদন করতে পারবেন। তবে উভয় ক্ষেত্রেই অন্তত দু’বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। রাজ্য কিংবা জাতীয় স্তরের হেলথ প্রোগ্রামে কাজের অভিজ্ঞতা থাকলে নিয়োগে অগ্রাধিকার দেওয়া হবে।

আগ্রহীদের বয়স ২১ থেকে ৪০ বছরের মধ্যে হওয়া বাঞ্ছনীয়। কম্পিউটার টেস্ট এবং ইন্টারভিউয়ের মাধ্যমে পদপ্রার্থীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। পদপ্রার্থীদের পশ্চিমবঙ্গের বাসিন্দা হওয়া আবশ্যক। স্থানীয় ভাষায় সাবলীল হতে হবে।

অনলাইনে ১০০ টাকা আবেদনমূল্যের বিনিময়ে চাকরির আবেদন জমা দিতে হবে। বিভাগের ওয়েবসাইটে গিয়ে নির্দিষ্ট লিঙ্কে সমস্ত নথি পেশ করতে হবে। ২৪ জুলাই থেকে ২ অগস্ট পর্যন্ত আবেদন গ্রহণ করা হবে। আবেদন প্রক্রিয়া সম্পন্ন করার জন্য ৭ অগস্ট পর্যন্ত সময় দেওয়া হবে। বিশদ জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE