Advertisement
২৭ সেপ্টেম্বর ২০২৪
UBI Recruitment 2024

৬০৬টি শূন্যপদে কর্মী নিয়োগ করবে ইউনিয়ন ব্যাঙ্ক অফ ইন্ডিয়া, আবেদনের শেষ দিন কবে?

পদ ভেদে, প্রতি মাসে নিযুক্তদের বেতনক্রম হবে ৩৬,০০০-৬৩,৮৪০ টাকা থেকে শুরু করে ৭৬,০১০-৮৯৮৯০ টাকা পর্যন্ত।

UBI

ইউনিয়ন ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (ইউবিআই)। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:১০
Share: Save:

রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্ক ইউনিয়ন ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (ইউবিআই)-য় কর্মখালি। সম্প্রতি সে সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে ব্যাঙ্কের তরফে। বিভিন্ন পদমর্যাদায় একাধিক শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে ব্যাঙ্কে। এর জন্য অনলাইন আবেদন প্রক্রিয়াও শুরু হয়ে গিয়েছে।

ব্যাঙ্কে বিভিন্ন ক্ষেত্রের জন্য চিফ ম্যানেজার-আইটি, সিনিয়র ম্যানেজার, ম্যানেজার-আইটি, ম্যানেজার এবং অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদে কর্মী নিয়োগ করা হবে। মোট শূন্যপদ রয়েছে ৬০৬টি। প্রার্থীদের বয়স ২০ থেকে ৪৫ বছরের মধ্যে হলেই বিভিন্ন পদে আবেদন করতে পারবেন। সংরক্ষিতদের জন্য বয়সের ছাড় থাকবে। পদ ভেদে, প্রতি মাসে নিযুক্তদের বেতনক্রম হবে ৩৬,০০০-৬৩,৮৪০ টাকা থেকে শুরু করে ৭৬,০১০-৮৯৮৯০ টাকা পর্যন্ত।

বিভিন্ন পদে আবেদনের জন্য শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার পৃথক মাপকাঠি রয়েছে, যা মূল বিজ্ঞপ্তিতে বিশদ জানানো হয়েছে। আবেদনকারীদের সংখ্যার উপর নির্ভর করে পদগুলিতে অনলাইন পরীক্ষা/ গ্রুপ ডিসকাশন/ ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে। মার্চ বা এপ্রিল মাসে দেশের বিভিন্ন শহরে অনলাইন পরীক্ষার আয়োজন করা হবে। প্রথম দু’বছর নিযুক্তদের প্রবেশনে রাখা হবে।

আগ্রহীদের ব্যাঙ্কের ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ বিভিন্ন পদে আবেদন করতে হবে। সংরক্ষিত এবং অসংরক্ষিত শ্রেণিভুক্তদের আবেদনমূল্য বাবদ জমা দিতে হবে যথাক্রমে ৮৫০ টাকা এবং ১৭৫ টাকা। আগামী ২৩ ফেব্রুয়ারি আবেদনের শেষ দিন। এই বিষয়ে বাকি তথ্য বিস্তারিত জানতে আগ্রহীদের ব্যাঙ্কের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE