Advertisement
১৯ অক্টোবর ২০২৪
SAI Recruitment 2024

জুনিয়র কনসালট্যান্ট নেবে সাই, বেতন ৮০ হাজার থেকে ১ লক্ষ টাকার মধ্যে

প্রথমে দু’বছরের জন্য থাকবে কাজের মেয়াদ, পরে আরও তিন বছর পর্যন্ত বাড়তে পারে। প্রতি মাসে বেতন দেওয়া হবে ৮০,২৫০ টাকা থেকে ১ লক্ষ টাকার মধ্যে।

সাই।

সাই। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২৪ ১৭:৩১
Share: Save:

স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়া (সাই) দিচ্ছে চাকরির সুযোগ। এই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে সাই-এর ওয়েবসাইটে। অনলাইনে জমা দেওয়া যাবে আবেদনপত্র।

জুনিয়র কনসালট্যান্ট নেওয়া হবে। অ্যাকাউন্টস ও ফিন্যান্স বিভাগে এই পদে কর্মী নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। প্রথমে দু’বছরের জন্য থাকবে কাজের মেয়াদ, পরে আরও তিন বছর পর্যন্ত বাড়তে পারে। প্রতি মাসে বেতন দেওয়া হবে ৮০,২৫০ টাকা থেকে ১ লক্ষ টাকার মধ্যে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে অ্যাকাউন্টস/ ফিন্যান্স/ কমার্স বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা থাকতে হবে। পাশাপাশি, পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকা দরকার। কম্পিউটারের কাজ জানলে অগ্রাধিকার দেওয়া হবে। প্রার্থীর বয়স ৪৫ বছরের মধ্যে হতে হবে।

কী ভাবে আবেদন করবেন?

প্রার্থীকে প্রথমে স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়া (সাই)-র ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী অনলাইনে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। ১৯ অক্টোবর থেকে ১১ নভেম্বর বিকেল ৫টা পর্যন্ত আবেদনপত্র জমা দেওয়া যাবে।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়ার ওয়েবসাইটটি দেখতে পারেন।

অন্য বিষয়গুলি:

Job Vacancy Job Recruitment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE