Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Jobs in South Dinajpur 2024

দু’টি পদে কর্মখালি দক্ষিণ দিনাজপুরে, আবেদন করবেন কী ভাবে?

প্রথমে এক বছর চুক্তির মেয়াদ। পরে প্রয়োজন অনুযায়ী মেয়াদ বৃদ্ধি হতে পারে। উভয় পদেই প্রার্থীর বয়স ৪০ বছরের মধ্যে হতে হবে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২৪ ২০:৪০
Share: Save:

দক্ষিণ দিনাজপুর জেলায় রয়েছে চাকরির সুযোগ। সেই মর্মে জেলার প্রশাসনিক ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। অফলাইনে জমা দিতে হবে আবেদনপত্র।

নিয়োগ হবে অফিস অ্যাসিস্ট্যান্ট এবং পিয়ন পদে। জেলার ‘অফিস লিগ্যাল এড ডিফেন্স কাউন্সেল সিস্টেম’-এর তরফে চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। প্রথমে এক বছর চুক্তির মেয়াদ। পরে প্রয়োজন অনুযায়ী তা বৃদ্ধি হতে পারে। উভয় পদেই প্রার্থীর বয়স ৪০ বছরের মধ্যে হতে হবে।

অফিস অ্যাসিস্ট্যান্ট পদে আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক উত্তীর্ণ হতে হবে। পাশাপাশি থাকতে হবে কম্পিউটারের কাজে অভিজ্ঞতা। এই কাজে প্রতি মাসে পারিশ্রমিক ১৮ হাজার টাকা।

পিয়ন পদে আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মাধ্যমিক উত্তীর্ণ হতে হবে। বেতন প্রতি মাসে ১৩,৭৫০ টাকা। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

দক্ষিণ দিনাজপুরের ওয়েবসাইটে যেতে ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’ বিভাগে গেলে বিজ্ঞপ্তিটি পাওয়া যাবে। সেখান থেকেই আবেদনপত্র ডাউনলোড করা যাবে। এর পর আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি জমা দিতে হবে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায়। ১৩ সেপ্টেম্বর আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন। এই সংক্রান্ত সবিস্তার তথ্য এবং শর্তাবলি জানতে দক্ষিণ দিনাজপুর জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

WB Govt Job 2024 Job Vacancy Job Recruitment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE