Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
WB Govt Job 2024

একাধিক পদে কর্মী নিয়োগ করবে মুর্শিদাবাদ জেলার স্বাস্থ্য বিভাগ, বেতন কত?

৬০ হাজার টাকা মাসিক বেতনে আট জন মেডিক্যাল অফিসার নিয়োগ করা হবে। একটি শূন্যপদ রয়েছে অ্যাটেন্ড্যান্ট পদে। এ ছাড়া আরও পদে নিয়োগ করা হবে কর্মী।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ অগস্ট ২০২৪ ১৯:১০
Share: Save:

মুর্শিদাবাদ জেলার স্বাস্থ্য বিভাগের তরফে কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি এই সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি হয়েছে জেলার প্রশাসনিক ওয়েবসাইটে। জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতি এবং চিফ মেডিক্যাল অফিসারের তরফে হবে এই নিয়োগ।

ফেসিলিটি কনসাল্ট্যান্ট কোয়ালিটি মনিটরিং পদে এক জন কর্মী নিয়োগ করা হবে। প্রতি মাসে বেতন ৩৫ হাজার টাকা। ৬০ হাজার টাকা বেতনে নিয়োগ করা হবে আট জন মেডিক্যাল অফিসারকে। একটি শূন্যপদ রয়েছে অ্যাটেন্ড্যান্ট পদে। বেতন মাসে ৫ হাজার টাকা। সিনিয়র ট্রিটমেন্ট সুপারভাইজ়র পদে নিয়োগ করা হবে এক জনকে। বেতন ২৫ হাজার টাকা। তিনটি শূন্যপদ রয়েছে সিনিয়র টিউবারকুলোসিস ল্যাবরেটরি সুপারভাইজ়র পদে। প্রতি মাসে বেতন ২৫ হাজার টাকা। ২২ হাজার টাকা বেতনে ল্যাবরেটরি টেকনিশিয়ান নিয়োগ করা হবে। নিযুক্ত হবেন এক জন ওএসটি স্টাফ নার্স। বেতন ১৮ হাজার টাকা। ২১ হাজার টাকা বেতন ওএসটি ডেটা ম্যানেজার পদে নিয়োগ করা হবে কর্মী। আইসিটিসি কাউন্সিলর হিসেবে নিয়োগ করা হবে এক জনকে। বেতন ২১ হাজার টাকা। একই বেতনে আরও চার জন আইসিটিসি ল্যাব টেকনিশিয়ান, দু’জন ব্লাড ব্যাঙ্ক কাউন্সিলর নিয়োগ করা হবে। এক জন মিউনিসিপ্যালিটি অ্যাকাউন্টস ম্যানেজার নিয়োগ করা হবে। বেতন ২৬ হাজার টাকা। ২৮ জন স্পেশালিষ্ট মেডিক্যাল অফিসার পদে নিয়োগ করা হবে। তাঁদের দিন প্রতি তিন হাজার টাকা বেতন দেওয়া হবে। ১৮ হাজার টাকা বেতনে অপথ্যালমিক অ্যাসিস্ট্যান্ট নিয়োগ করা হবে। ১৩ হাজার টাকা বেতনে নিয়োগ করা হবে ১২জন কমিউনিটি হেলথ অ্যাসিস্ট্যান্ট। প্রতিটি পদে আবেদনের প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

আবেদন করবেন কী ভাবে?

মুর্শিদাবাদ জেলার ওয়েবসাইটে ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’ বিভাগে গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। তাতে দেওয়া তথ্য অনুযায়ী আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে অনলাইনে। ১৭ সেপ্টেম্বর আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে সবিস্তার তথ্য এবং শর্তাবলি জানতে মুর্শিদাবাদ জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jobs in Murshidabad WB Govt Jobs Job Vacancy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE