Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
WB Govt Job Recruitment 2024

রামপুরহাটে পুষ্টিবিদ-সহ নানা পদে চাকরির সুযোগ, কী ভাবে আবেদন জানাবেন?

উল্লিখিত পদগুলিতে আবেদনের জন্য প্রার্থীদের বয়স ২০ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে। সংরক্ষিত শ্রেণিভুক্তদের জন্য বয়সের ছাড় থাকবে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২৪ ১৬:৪৬
Share: Save:

বীরভূমের রামপুরহাটে কাজের সুযোগ। জেলার স্বাস্থ্য এবং পরিবার কল্যাণ সমিতিতে বিভিন্ন পদে কর্মী নিয়োগ করা হবে। মঙ্গলবার এই মর্মে রাজ্য স্বাস্থ্য দফতরের ওয়েবসাইটে নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। জানানো হয়েছে, সমস্ত পদে কর্মীদের চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে। এর জন্য আগ্রহীদের অনলাইনে আবেদন জানাতে হবে। আবেদন প্রক্রিয়া শুরু হবে বৃহস্পতিবার থেকে।

রামপুরহাটের নিউট্রিশন রিহ্যাবিলিটেশন সেন্টার (এনআরসি)-এ নিয়োগ করা হবে কর্মীদের। নিয়োগ হবে নিউট্রিশনিস্ট, মেডিক্যাল সোশ্যাল ওয়ার্কার এবং অ্যাটেন্ড্যান্ট পদে। মোট শূন্যপদের সংখ্যা চার। উল্লিখিত পদগুলিতে আবেদনের জন্য প্রার্থীদের বয়স ২০ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে। সংরক্ষিত শ্রেণিভুক্তদের জন্য বয়সের ছাড় থাকবে। নিউট্রিশনিস্ট, মেডিক্যাল সোশ্যাল ওয়ার্কার এবং অ্যাটেন্ড্যান্ট পদে নিযুক্তদের মাসে যথাক্রমে ২৫,০০০ টাকা, ১৮,০০০ টাকা এবং ৫,০০০ টাকা পারিশ্রমিক দেওয়া হবে।

নিউট্রিশনিস্ট পদে আবেদনের জন্য প্রার্থীদের ফুড অ্যান্ড নিউট্রিশনে বিএসসি বা এমএসসি-র সঙ্গে কম্পিউটার পরিচালনা সম্পর্কিত জ্ঞান থাকতে হবে। পাশাপাশি, বাংলায় লেখা, পড়া এবং কথোপকথনের দক্ষতাও থাকতে হবে। বাকি পদগুলির জন্যেও যোগ্যতার পৃথক মাপকাঠি রয়েছে।

আগ্রহীদের এর জন্য রাজ্য স্বাস্থ্য দফতরের ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে। সংরক্ষিত এবং অসংরক্ষিত শ্রেণিভুক্তদের জন্য আবেদনমূল্যের পরিমাণ ৫০ এবং ১০০ টাকা। আবেদনের শেষ দিন আগামী ১২ সেপ্টেম্বর। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানার জন্য প্রার্থীদের মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE