Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
IPGMER Recruitment 2024

স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্নদের কাজের সুযোগ কলকাতার শিক্ষা প্রতিষ্ঠানে

ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চের একটি গবেষণা প্রকল্পে কাজের জন্য কর্মী নিয়োগ করা হবে।

Institute of Post Graduate Medical Education and Research, Kolkata.

ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চ, কলকাতা। নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ জুলাই ২০২৪ ১৭:৩৯
Share: Save:

কলকাতার শিক্ষা প্রতিষ্ঠানে স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্নদের কাজের সুযোগ। এই মর্মে সম্প্রতি ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চের তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, প্রতিষ্ঠানের এন্ডক্রিনোলজি বিভাগের একটি প্রকল্পে প্রজেক্ট টেকনিক্যাল সাপোর্ট হিসাবে কাজের সুযোগ দেওয়া হবে। শূন্যপদ একটি।

ওই কাজের জন্য লাইফ সায়েন্সেস শাখায় স্নাতকোত্তর যোগ্যতাসম্পন্ন ব্যক্তিকে বেছে নেওয়া হবে। তবে সমতুল্য বিষয়ে তিন বছরের পাঠ্যক্রমে স্নাতক হয়েছন এবং তিন বছরের কাজের অভিজ্ঞতা রয়েছে, এমন ব্যক্তিরাও আবেদন করতে পারবেন। তবে বয়স ৩৫ বছরের মধ্যে হতে হবে।

মাসিক বেতন হিসাবে ২৮,০০০ টাকা এবং ২৭ শতাংশ হাউজ় রেন্ট অ্যালাউয়েন্স (এইচআরএ) দেওয়া হবে। তিন বছরের চুক্তিতে তাঁকে কাজ করতে হবে। কাজের প্রয়োজনে ওই মেয়াদ বৃদ্ধি করা হতে পারে। তবে নিযুক্তকে তথ্য সংগ্রহ এবং অন্যান্য কাজের জন্য বিভিন্ন জেলা পরিদর্শন করতে হবে।

আগ্রহীদের ইমেল মারফত আবেদনপত্র জমা দিতে হবে। ৩১ জুলাই পর্যন্ত ওই আবেদন গ্রহণ করা হবে। বাছাই করা ব্যক্তিদের ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করা হবে। কবে ওই ইন্টারভিউ নেওয়া হবে, তা প্রতিষ্ঠানের তরফে জানিয়ে দেওয়া হবে। আরও তথ্যের জন্য মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kolkata Job Alert IPGMER Contractual Employment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE