Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
WB Health Recruitment 2024

পরামর্শদাতা হিসাবে কর্মী নিয়োগ রাজ্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতিতে

রাজ্য সরকারি বিভাগের তরফে স্টেট কনসালট্যান্ট পদে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, মাসে ৪২ হাজার টাকা পারিশ্রমিকের বিনিময়ে নিযুক্ত ব্যক্তিকে কাজ করতে হবে।

Medical staff

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ জুলাই ২০২৪ ১৪:৫০
Share: Save:

রাজ্য সরকারি বিভাগে কাজের সুযোগ। এই মর্মে রাজ্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির তরফে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, ওই সমিতির তরফে স্টেট কনসালট্যান্ট - ফ্যামিলি প্ল্যানিং লজিস্টিস ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম হিসাবে নিয়োগ করা হবে। তাঁকে ন্যাশনাল হেলথ মিশনের অধীনে চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। শূন্যপদ একটি।

কম্পিউটার সায়েন্স, কম্পিউটার অ্যাপ্লিকেশন, রাশিবিজ্ঞান, ইনফরমেশন টেকনোলজি বিষয়ের মধ্যে যে কোনও একটিতে স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্ন ব্যক্তিকে উল্লিখিত পদে নিয়োগ করা হবে। অন্তত দু’বছর সরকারি কিংবা বেসরকারি সংস্থায় ইনফরমেশন সিস্টেম, ডেটা অ্যানালিসিস এবং রিপোর্টিংয়ের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

সংশ্লিষ্ট পদের জন্য ২১ থেকে ৪০ বছর বয়সিদের আবেদন গ্রহণ করা হবে। কম্পিউটার টেস্ট এবং ইন্টারভিউয়ের মাধ্যমে পদপ্রার্থীর যোগ্যতা যাচাই করা হবে। কাজের জন্য তাঁকে প্রতি মাসে ৪২ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে।

এর জন্য আগ্রহীদের একটি ফর্ম পূরণ করে অনলাইনে জমা দিতে হবে। ওই আবেদন ২২ জুলাই থেকে ৩১ জুলাই পর্যন্ত গ্রহণ করা হবে। ১০০ টাকা আবেদনমূল্য হিসাবে ধার্য করা হয়েছে। ওই ফি ২ অগাস্ট পর্যন্ত জমা দেওয়া হবে। আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ করতে হবে ৫ অগাস্টের মধ্যে। এ বিষয়ে আরও জানতে রাজ্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE