Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
NIBMG Recruitment 2024

এনআইবিএমজি কল্যাণীতে অ্যাসিস্ট্যান্ট প্রফেসর নিয়োগ, আবেদনের শেষ দিন কবে?

নিযুক্ত ব্যক্তিকে প্রতি মাসে সপ্তম বেতন কমিশনের ত্রয়োদশ বেতনক্রম অনুযায়ী পারিশ্রমিক দেওয়া হবে।

NIBMG Kalyani

এনআইবিএমজি। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২৪ ১৭:১৩
Share: Save:

কল্যাণীর ন্যাশনাল ইনস্টিটিউট অফ বায়োমেডিক্যাল জেনোমিক্স (এনআইবিএমজি)-এ শিক্ষকতার সুযোগ। সম্প্রতি এ সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি হয়েছে প্রতিষ্ঠানের তরফে। তাতে জানানো হয়েছে, বিজ্ঞানে উচ্চশিক্ষিতদের জন্যই এই চাকরির সুযোগ। এর জন্য অনলাইন এবং অফলাইনে আগ্রহীদের থেকে আবেদন গ্রহণ করা হবে।

প্রতিষ্ঠানে অ্যাসিস্ট্যান্ট প্রফেসর পদে নিয়োগ হবে। শূন্যপদ রয়েছে একটি। সংশ্লিষ্ট পদে আবেদন জানাতে প্রার্থীদের বয়স ৪৫ বছরের মধ্যে হতে হবে। সংরক্ষিত শ্রেণিভুক্তদের জন্য থাকবে ছাড়। নিযুক্ত ব্যক্তিকে প্রতি মাসে সপ্তম বেতন কমিশনের ত্রয়োদশ বেতনক্রম অনুযায়ী পারিশ্রমিক দেওয়া হবে।

অ্যাসিসট্যান্ট প্রফেসর পদে প্রার্থীদের লাইফ সায়েন্স/ স্ট্যাটিস্টিক্যাল সায়েন্স/ কম্পিউটেশনাল সায়েন্স/ জেনেটিক এপিডেমোলজিক্যাল সায়েন্স অফ রেলেভেন্স ইন বায়োমেডিক্যাল জেনোমিক্সে পিএইচডি বা এমডি বা এমটেক ডিগ্রি থাকতে হবে। পাশাপাশি ১০ বছরের পোস্ট ডক্টরাল কাজের অভিজ্ঞতা থাকাও জরুরি। এ ছাড়াও যোগ্যতার অন্যান্য মাপকাঠির কথা মূল বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

আগ্রহীদের এর জন্য প্রতিষ্ঠানের ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে। এর পর আবেদনপত্র-সহ সমস্ত নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানাতেও পাঠিয়ে দিতে হবে। আগামী ২১ সেপ্টেম্বর আবেদনের শেষ দিন। এর পরে সংশ্লিষ্ট পদে ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে কর্মী নিয়োগ করা হবে। এই বিষয়ে বাকি তথ্য প্রতিষ্ঠানের ওয়েবসাইট থেকে জানা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE