Advertisement
২৬ অক্টোবর ২০২৪
WB Govt Job Recruitment 2024

মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে কর্মখালি, নিয়োগ ইন্টারভিউয়ের মাধ্যমে

হাসপাতালে আগামী ২৯ অক্টোবর দুপুর আড়াইটে থেকে নিয়োগের ইন্টারভিউয়ের আয়োজন করা হবে।

MMCH

মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ ও হাসপাতাল। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২৪ ১৫:২০
Share: Save:

মুর্শিদাবাদ জেলায় কর্মখালি। বহরমপুরে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে কর্মী নিয়োগ করা হবে। এই মর্মে সম্প্রতি রাজ্য স্বাস্থ্য দফতরের ওয়েবসাইটে শুক্রবার একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। জানানো হয়েছে, হাসপাতালে চুক্তির ভিত্তিতে কাজের সুযোগ মিলবে। এর জন্য প্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। আগ্রহীদের আগে থেকে আবেদন জানাতে হবে না।

হাসপাতালের সাইকিয়াট্রি বিভাগে ‘অ্যাডিকশন ট্রিটমেন্ট ফেসিলিটি’ দেওয়ার জন্য এই নিয়োগ। নিয়োগ হবে মেডিক্যাল অফিসার পদে। শূন্যপদ রয়েছে একটি। সংশ্লিষ্ট পদে নিযুক্ত ব্যক্তির কাজের মেয়াদ হবে এক বছর।

মেডিক্যাল অফিসার পদে আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ৬২ বছরের মধ্যে। নিযুক্তদের পারিশ্রমিক হবে মাসে ৬০,০০০ টাকা।

আবেদনকারীদের মেডিক্যাল কাউন্সিল অফ ইন্ডিয়া (এমসিআই) কর্তৃক স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এমবিবিএস ডিগ্রি অর্জনের পর এক বছরের ইন্টার্নশিপও সম্পূর্ণ করতে হবে। পাশাপাশি, ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল কাউন্সিল প্রদত্ত রেজিস্ট্রেশনও জরুরি। এ ছাড়া, সাইকিয়াট্রিতে এমডি/ ডিপিএম বা সমতুল যোগ্যতাও থাকতে হবে।

হাসপাতালে আগামী ২৯ অক্টোবর দুপুর আড়াইটে থেকে নিয়োগের ইন্টারভিউয়ের আয়োজন করা হবে। ওই দিন প্রার্থীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি সঙ্গে নিয়ে দুপুর ১টার মধ্যে যথাস্থানে পৌঁছে যেতে হবে। এর পর তাঁদের শিক্ষাগত যোগ্যতা, পেশাদারি অভিজ্ঞতা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে সংশ্লিষ্ট পদে কর্মী নিয়োগ করা হবে। এই বিষয়ে বিশদ জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE