Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
MOEFCC Recruitment 2023

কেন্দ্রীয় মন্ত্রকে পরামর্শদাতা পদে নিয়োগ, জেনে নিন আবেদনের শর্তাবলি

মোট ন’জন কর্মী নিয়োগ করা হবে। অনূর্ধ্ব ৪০ বছর বয়সি প্রার্থীরা আবেদন করতে পারবেন।

Job seeker on a row.

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২৩ ১১:৩২
Share: Save:

কেন্দ্রীয় সংস্থায় পরামর্শদাতা পদে প্রার্থী নিয়োগ করা হবে। এই মর্মে একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। কেন্দ্রীয় পরিবেশ, অরণ্য এবং জলবায়ু পরিবর্তন মন্ত্রকের ইমপ্যাক্ট অ্যাসেসমেন্ট ডিভিশনের জন্য উল্লিখিত পদে মোট ন’জন প্রার্থী প্রয়োজন।

এই পদে বিজ্ঞান এবং ইঞ্জিনিয়ারিং শাখায় স্নাতকোত্তর ডিগ্রি প্রাপ্ত প্রার্থীদের নিয়োগ করা হবে। তবে এই ক্ষেত্রে যাঁরা পাঁচ বছর পরামর্শদাতা পদে কাজ করেছেন, তাঁদেরই নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের নিয়োগ করা হবে। ইমেলের মাধ্যমে প্রার্থীদের আবেদন করতে হবে। পাশাপাশি, ইমেল মারফত বিজ্ঞপ্তিতে উল্লিখিত ফরম্যাটে আবেদনপত্র জমা দিতে হবে। নিযুক্ত প্রার্থীরা মাসে ৬০ হাজার সাম্মানিক হিসাবে পাবেন।

এই পদে ১৩ সেপ্টেম্বর পর্যন্ত প্রার্থীদের আবেদন গ্রহণ করা হবে। নির্দিষ্ট সময়ের মধ্যে যথাযথ নথি-সহ আবেদন জমা দিতে হবে। এই বিষয়ে বিস্তারিত জানতে প্রার্থীদের কেন্দ্রীয় পরিবেশ, অরণ্য এবং জলবায়ু পরিবর্তন মন্ত্রকের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE