Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
ICMR Recruitment 2024

আইসিএমআর-এর উচ্চপদে কর্মখালি, নিয়োগ কলকাতা-সহ বিভিন্ন দফতরে

অনূর্ধ্ব ৫৮ বছর বয়সিদের ডিরেক্টর পদে নিয়োগ করা হবে। তাঁদের পাঁচ বছরের চুক্তিতে উল্লিখিত পদে বহাল রাখা হবে।

Indian Council of Medical Research.

ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চ (আইসিএমআর)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২৪ ১৭:২৪
Share: Save:

ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চের তরফে কর্মী নিয়োগ করা হবে। এই মর্মে সদ্যই একটি বিজ্ঞপ্তি জারি হয়েছে। তাতে বলা হয়েছে, ডিরেক্টর পদে প্রতিষ্ঠানের বিভিন্ন দফতরে নিয়োগ করা হবে। ওই কাজের জন্য ১,৪৪,২০০-২,১৮,২০০ টাকা বেতনক্রমে মাসিক পারিশ্রমিক দেওয়া হবে। মোট শূন্যপদ ছ’টি।

মেডিক্যাল কাউন্সিল অফ ইন্ডিয়া কিংবা ন্যাশনাল মেডিক্যাল কাউন্সিল অনুমোদিত প্রতিষ্ঠান থেকে ডক্টর অফ মেডিসিন (এমডি), মাস্টার অফ সার্জারি (এমএস) ডিগ্রি অর্জন করেছেন, এমন ব্যক্তিকে উল্লিখিত পদে নিয়োগ করা হবে। তবে পদপ্রার্থীর ১৫ বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। এর মধ্যে অন্তত পাঁচ বছর রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট প্রজেক্টে দায়িত্ব পালনের অভিজ্ঞতা থাকলে ভাল।

আগ্রহীদের বয়স ৫৮ বছরের মধ্যে হতে হবে। কাজের জন্য মোট পাঁচ বছরের চুক্তিতে বহাল রাখা হবে। তবে ওই মেয়াদের সময় পরিবর্তন হতে পারে। আগ্রহীদের অনলাইনে একটি ফর্ম পূরণ করে আবেদন করতে হবে। আবেদনমূল্য ১,৫০০ টাকা।

আবেদনের সময়ে বয়স এবং শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র, কর্মজীবনের অভিজ্ঞতার শংসাপত্রের মতো নথি জমা দিতে হবে। প্রার্থীদের বেছে নেওয়া হবে মেধা, অভিজ্ঞতার নিরিখে। এ বিষয়ে আরও তথ্যের জন্য মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE