Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
IIEST Shibpur Recruitment 2024

শিবপুরের আইআইইএসটিতে শিক্ষকতার সুযোগ, নিয়োগ ইন্টারভিউয়ের মাধ্যমে

প্রতিষ্ঠানের স্কুল অফ ম্যানেজমেন্ট সায়েন্সেস (এসওএমএস)-এর জন্য ফ্যাকাল্টি বা শিক্ষক পদে নিয়োগ হবে।

IIEST, Shibpur

আইআইইএসটি, শিবপুর। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ জুলাই ২০২৪ ১৬:৩৭
Share: Save:

শিবপুরের ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ ইঞ্জিনিয়ারিং সায়েন্স অ্যান্ড টেকনোলজি (আইআইইএসটি)-তে শিক্ষক নিয়োগ করা হবে। এই মর্মে বৃহস্পতিবার প্রতিষ্ঠানের তরফে নিয়োগ-বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। তাতে জানানো হয়েছে, প্রতিষ্ঠান অধীনস্থ একটি স্কুলে বিভিন্ন বিষয় পড়াতে হবে নিযুক্তদের। তবে তাঁদের অস্থায়ী ভাবে নিয়োগ করা হবে। আগ্রহীদের এর জন্য অনলাইনে আবেদনপত্র পাঠাতে হবে।

প্রতিষ্ঠানের স্কুল অফ ম্যানেজমেন্ট সায়েন্সেস (এসওএমএস)-এর জন্য ফ্যাকাল্টি বা শিক্ষক পদে নিয়োগ হবে। স্কুলে মার্কেটিং ম্যানেজমেন্ট, লজিস্টিক অ্যান্ড সাপ্লাই চেন ম্যানেজমেন্ট, হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট এবং অপারেশন্স ম্যানেজমেন্টের মতো নানা বিষয় পড়াতে হবে নিযুক্তদের। মোট শূন্যপদ চারটি। অস্থায়ী এই পদে প্রাথমিক ভাবে একটি সিমেস্টারের জন্য নিয়োগ করা হবে কর্মীদের। এর পর সংশ্লিষ্ট বিভাগের প্রয়োজন এবং প্রতি সিমেস্টারে নিযুক্তদের কাজের উপর নির্ভর করে এই মেয়াদ সর্বোচ্চ পাঁচটি সিমেস্টার পর্যন্ত বাড়ানো হতে পারে। নিযুক্তদের পারিশ্রমিক হবে মাসে ৭৫ হাজার টাকা।

উল্লিখিত পদে আবেদনকারীদের বয়স ৬০ বছরের মধ্যে হতে হবে। এ ছাড়া, সংশ্লিষ্ট বিষয় বা সম্পর্কিত বিষয়ে স্নাতক এবং স্নাতকোত্তরে ন্যূনতম ৬০ শতাংশ নম্বর এবং পিএইচডি-ও থাকতে হবে। যাঁদের ভাল অ্যাকাডেমিক রেকর্ড, প্রকাশনা, পেটেন্ট, পেশাদারি অভিজ্ঞতা, পোস্ট ডক্টরাল গবেষণা, স্নাতক বা স্নাতকোত্তরে পড়ানোর অভিজ্ঞতা রয়েছে, তাঁদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

আগ্রহীদের এর জন্য বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত মেল আইডিতে পাঠিয়ে দিতে হবে। এর পর নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। আগামী ২৫ জুলাই সকাল সাড়ে ১১টা থেকে প্রতিষ্ঠানে নিয়োগের ইন্টারভিউয়ের আয়োজন করা হবে। প্রার্থীদের ওই দিন সমস্ত নথি নিয়ে প্রতিষ্ঠানে নির্ধারিত সময়ের এক ঘণ্টা আগে পৌঁছে যেতে হবে। এই বিষয়ে বাকি তথ্য প্রতিষ্ঠানের ওয়েবসাইট থেকে জানা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE