Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
HMC Recruitment 2024

২০টি শূন্যপদে কর্মখালি হাওড়া পুরনিগমে, কোন পদে নিয়োগ?

‘ন্যাশনাল আরবান হেলথ মিশন’-এর তরফে নিয়োগ করা হবে কর্মী। মোট শূন্যপদ ২০টি।

হাওড়া পুরনিগম।

হাওড়া পুরনিগম। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৪
Share: Save:

চুক্তির ভিত্তিতে হাওড়া পুরনিগমে রয়েছে চাকরির সুযোগ। সম্প্রতি পুরসভার ওয়েবসাইটে এ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মেডিক্যাল অফিসার পদে কর্মী নেওয়া হবে। ‘ন্যাশনাল আরবান হেলথ মিশন’-এর তরফে নিয়োগ হবে মোট ২০টি শূন্যপদে। নিযুক্তকে প্রতি মাসে ২৪ হাজার টাকা বেতন দেওয়া হবে। কাজ করতে হবে চুক্তির ভিত্তিতে।

আগামী ১১ সেপ্টেম্বর ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে। ওই দিন বেলা ২টো থেকে শুরু হবে ইন্টারভিউ।

আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এমবিবিএস উত্তীর্ণ হতে হবে। পাশাপাশি, এক বছরের ইন্টার্নশিপের শংসাপত্র থাকা দরকার। এ ছাড়া, ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল কাউন্সিলের অধীনে প্রার্থীর নাম নথিভুক্ত থাকা প্রয়োজন। প্রার্থীর বয়স হতে হবে ৬৭ বছরের মধ্যে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

আবেদন করতে হলে প্রথমে হাওড়া পুরনিগমের ওয়েবসাইটের ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’ বিভাগে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যেতে হবে। সেখান থেকে ডাউনলোড করতে হবে আবেদনপত্র। এর পর ইন্টারভিউয়ের দিন পূরণ করা আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি সঙ্গে রাখতে হবে। বিজ্ঞপ্তি থেকেই নিয়োগ সংক্রান্ত বিষয়ে সবিস্তার তথ্য এবং শর্তাবলি জানা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE