Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
WB Govt Job 2024

স্পেশাল এডুকেটর নিয়োগ করবে নদিয়া জেলার সরকারি স্কুল, দিতে হবে ইন্টারভিউ

স্পেশাল এডুকেটর পদের জন্য প্রার্থীকে স্বীকৃত প্রতিষ্ঠান থেকে যে কোনও বিষয়ে স্নাতক হতে হবে। পাশাপাশি স্পেশাল এডুকেশন বিষয়ে ডিপ্লোমা থাকতে হবে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ অগস্ট ২০২৪ ১৭:১৪
Share: Save:

নদিয়া জেলার সরকারি স্কুলে চাকরির সুযোগ। দু’টি পদে কর্মী নিয়োগ হবে। সম্প্রতি জেলার প্রশাসনিক ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

স্পেশাল এডুকেটর এবং এডুকেটর নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে প্রার্থীদের। উভয় পদে আবেদনের জন্য প্রার্থীর বয়স ২১ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে। স্পেশাল এডুকেটর পদের ক্ষেত্রে প্রার্থীকে স্বীকৃত প্রতিষ্ঠান থেকে যে কোনও বিষয়ে স্নাতক হতে হবে। পাশাপাশি স্পেশাল এডুকেশন বিষয়ে ডিপ্লোমা থাকতে হবে। প্রতি মাসে বেতন হবে ২৩,১৭০ টাকা। সংশ্লিষ্ট বিভাগে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। এডুকেটর পদে প্রতি মাসে বেতন হবে ১০ হাজার টাকা। স্নাতক উত্তীর্ণ হতে হবে। যদি ডিএড (ডিপ্লোমা ইন এডুকেশন) যোগ্যতা থাকে তা হলে অগ্রাধিকার দেওয়া হবে।

‘ওয়াক ইন ইন্টারভিউ’-এর মাধ্যমে এই পদে কর্মী নিয়োগ করা হবে। ৯ এবং ১০ সেপ্টেম্বর সকাল ১১টা থেকে শুরু হবে ইন্টারভিউ। ওই দিন আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি সঙ্গে নিয়ে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় প্রার্থীদের পৌঁছে যেতে হবে। কী কী নথি লাগবে তা জানতে প্রথমে নদিয়া জেলার প্রশাসনিক ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। বিজ্ঞপ্তি থেকেই এই বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Job Vacancy Job Recruitment Jobs in Nadia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE