Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
WB Job Vacancy 2024

মালদহ জেলাশাসক কার্যালয়ে কর্মখালি, কোন পদে নিয়োগ? বেতনই বা কত?

চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে এই পদে। প্রথমে এক বছর থাকবে কাজের মেয়াদ। পরে প্রয়োজন অনুযায়ী তা বাড়তে পারে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২৪ ১৬:২৯
Share: Save:

মালদহ জেলাশাসক কার্যালয়ে চাকরির সুযোগ। সম্প্রতি জেলার প্রশাসনিক ওয়েবসাইটে এই সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি হয়েছে। তবে এই সুযোগ অবসরপ্রাপ্ত কর্মীদের জন্য। সংশ্লিষ্ট পদে ওয়াক-ইন ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে।

সার্ভেয়র পদে নিয়োগ করা হবে কর্মী। কাজ করতে হবে চুক্তির ভিত্তিতে। প্রথমে এক বছর থাকবে কাজের মেয়াদ। পরে প্রয়োজন অনুযায়ী তা বাড়তে পারে। এই কাজে প্রতি মাসে ১২ হাজার টাকা করে বেতন দেওয়া হবে। আবেদনের জন্য প্রার্থীর বয়স হতে হবে ৬৪ বছরের নীচে। শুধুমাত্র অবসরপ্রাপ্ত কর্মীরাই আবেদন করতে পারবেন। তবে শারীরিক ভাবে সুস্থ থাকা আবশ্যক।

১৮ সেপ্টেম্বর বেলা ১২টা থেকে শুরু হবে ইন্টারভিউ। নির্ধারিত সময়ের মধ্যে আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি সঙ্গে নিয়ে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় যেতে হবে প্রার্থীদের।

আবেদনপত্র ডাউনলোড করতে প্রথমে মালদহ জেলার ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’ বিভাগে গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকে ডাউনলোড করতে হবে আবেদনপত্র। কী কী নথি জমা দেওয়া প্রয়োজন এবং নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও সবিস্তার জানা যাবে বিজ্ঞপ্তি থেকেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jobs in Malda Job Vacancy Job Recruitment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE