Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
IPGMER Recruitment 2024

আইপিজিএমইআর কলকাতায় কর্মখালি, কেন্দ্রীয় অর্থপুষ্ট প্রকল্পে কাজের সুযোগ

অনূর্ধ্ব ৩৫ বছর বয়সি ব্যক্তিরা প্রজেক্ট অফিসার হিসাবে কাজের সুযোগ পাবেন। এ ক্ষেত্রে তাঁদের সাইকিয়াট্রি বিষয়ে ডক্টর অফ মেডিসিন (এমডি) থাকতে হবে।

Institute of Post Graduate Medical Education and Research, Kolkata.

ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চ (আইপিজিএমইআর)। নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২৪ ১২:৫৭
Share: Save:

ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চে (আইপিজিএমইআর)-এ কর্মখালি। এই মর্মে সদ্যই একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, প্রজেক্ট অফিসার হিসাবে কর্মী নিয়োগ করা হবে। বয়স ৩৫ বছরের মধ্যে হতে হবে। শূন্যপদ একটি।

প্রজেক্ট অফিসার হিসাবে ‘এশিয়ান বাইপোলার জেনেটিক নেটওয়ার্ক’ শীর্ষক প্রকল্পে কাজ করতে হবে। ওই প্রকল্পে আর্থিক অনুদান দিচ্ছে আমেরিকার ন্যাশনাল ইনস্টিটিউট অফ হেলথ এবং বেঙ্গালুরুর ন্যাশনাল ইনস্টিটিউট অফ মেন্টাল হেলথ অ্যান্ড নিউরো-সায়েন্সেস।

সাইকিয়াট্রি বিষয়ে ডক্টর অফ মেডিসিন (এমডি) সম্পূর্ণ করেছেন, এমন ব্যক্তিকে উল্লিখিত কাজের জন্য বেছে নেওয়া হবে। তাঁর তিন বছর সিনিয়র রেসিডেন্ট হিসাবে ন্যাশনাল মেডিক্যাল কাউন্সিল (এনএমসি) অনুমোদিত প্রতিষ্ঠানে কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। এ ক্ষেত্রে ক্লিনিক্যাল ইন্টারভিউ নেওয়ার অভিজ্ঞতা থাকলে নিয়োগে অগ্রাধিকার দেওয়া হবে।

একই সঙ্গে পদপ্রার্থীকে বাংলা, হিন্দি এবং ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। কাজের জন্য প্রতি মাসে ৯০ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে ধার্য করা হয়েছে। ওয়াক-ইন ইন্টারভিউয়ের মাধ্যমে তাঁদের যোগ্যতা যাচাই করা হবে। ২২ অগস্ট প্রতিষ্ঠানের বোর্ড রুমে ইন্টারভিউ নেওয়া হবে। কোন কোন নথি নিয়ে কখন উপস্থিত থাকতে হবে, সেই সমস্ত তথ্যের জন্য মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE