Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
WB Health Recruitment 2024

মালদহ মেডিক্যাল কলেজে কর্মখালি, স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্ন ব্যক্তির জন্য কাজের সুযোগ

রিসার্চ অ্যাসিস্ট্যান্ট হিসাবে কর্মী প্রয়োজন। সংশ্লিষ্ট কাজের জন্য মাসে ৩১ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে।

Malda Medical College and Hospital.

মালদহ মেডিক্যাল কলেজ ও হাসপাতাল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২৪ ১১:২২
Share: Save:

রাজ্যের সরকারি হাসপাতালে কাজের সুযোগ। এই মর্মে সদ্যই একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, পশ্চিমবঙ্গ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির তরফে মালদহ মেডিক্যাল কলেজে রিসার্চ অ্যাসিস্ট্যান্ট হিসাবে কর্মী নিয়োগ করা হবে। শূন্যপদ একটি।

ওই কাজের জন্য ভায়রোলজি, মাইক্রোবায়োলজি, বায়োটেকনোলজি— উল্লিখিত বিষয়গুলির মধ্যে যে কোনও একটিতে স্নাতকোত্তর যোগ্যতা অর্জন করেছেন, এমন ব্যক্তিরা আবেদন করতে পারবেন। তবে তাঁদের অন্তত তিন মাসের রিয়্যাল টাইম পিসিআর কিংবা সমতুল্য বিষয়ে কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

নিযুক্ত ব্যক্তিকে ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চ (আইসিএমআর)-এর অর্থপুষ্ট গবেষণা প্রকল্পের জন্য কাজ করতে হবে। কাজের জন্য তাঁকে প্রতি মাসে ৩১ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে। তবে, স্থানীয় ভাষায় সাবলীল হলে এবং ভায়রোলজি বিষয়ে কাজের অভিজ্ঞতা থাকলে নিয়োগে অগ্রাধিকার দেওয়া হবে।

অনূর্ধ্ব ৩৫ বছর বয়সিরা ডাকযোগে আবেদনের সুযোগ পাবেন। আবেদনের জন্য জীবনপঞ্জি-সহ অন্য আনুষঙ্গিক নথি জমা দিতে হবে। আবেদন ২৮ অগস্ট পর্যন্ত গ্রহণ করা হবে। কী ভাবে আবেদন পাঠাতে হবে, সেই সমস্ত তথ্য জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE