Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
MEITY Recruitment 2024

ফুল স্ট্যাক ডেভেলপার পদে কর্মখালি, কেন্দ্রীয় মন্ত্রকে কাজের সুযোগ

কেন্দ্রীয় বৈদ্যুতিন এবং তথ্যপ্রযুক্তি মন্ত্রকের তরফে ফুল স্ট্যাক ডেভেলপার পদে কর্মী নিয়োগ করা হবে। ওই পদে চুক্তির ভিত্তিতে কাজের সুযোগ দেওয়া হবে।

Developer Govt Jobs.

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ জুন ২০২৪ ১৫:৪৪
Share: Save:

কেন্দ্রীয় মন্ত্রকে কাজের সুযোগ। এই মর্মে সম্প্রতি একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কেন্দ্রীয় বৈদ্যুতিন এবং তথ্যপ্রযুক্তি মন্ত্রকের ‘উমঙ্গ ২.০’ শীর্ষক প্রকল্পে কাজ করতে হবে। ওই কাজের জন্য ফুল স্ট্যাক ডেভেলপার হিসাবে কর্মী নিয়োগ করা হবে। মোট শূন্যপদ একটি।

ওই কাজের জন্য কম্পিউটার অ্যাপ্লিকেশনের স্নাতকোত্তর যোগ্যতাসম্পন্ন ব্যক্তি কিংবা ইঞ্জিনিয়ারিং ও টেকনোলজি শাখায় স্নাতক হয়েছেন, এমন কোনও ব্যক্তিকে নিয়োগ করা হবে। তাঁর অন্তত দু’বছরের জন্য ইনফরমেশন টেকনোলজি ক্ষেত্রে সফটঅয়্যার ডেভেলপমেন্টের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

ফুলস্ট্যাক ডেভেলপার হিসাবে নিযুক্তদের এইচটিএমএল, সিএসএস, জাভাস্ক্রিপ্ট-এর মতো ফ্রন্ট এন্ড ল্যাঙ্গুয়েজ ব্যবহার করে কাজ করতে হবে। চুক্তির নিরিখে ওই পদে নির্দিষ্ট সময়ের জন্য কাজ করতে হবে।

নিযুক্তদের প্রতিষ্ঠানের নিয়মানুসারে মাসিক ভাতা দেওয়া হবে। আগ্রহীদের একটি ফর্ম পূরণের মাধ্যমে আবেদনপত্র জমা দিতে হবে। ৩০ জুন পর্যন্ত আবেদন গ্রহণ করা হবে। কী ভাবে নিয়োগ করা হবে, তা নিয়ে জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE