Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
AAI Recruitment 2024

চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ করবে এয়ারপোর্টস অথরিটি অফ ইন্ডিয়া

দেওঘর এয়ারপোর্ট লিমিটেডে কাজের জন্য কোম্পানি সেক্রেটারি পদে কর্মী নিয়োগ করা হবে। পাঁচ বছরের চুক্তিতে নিযুক্তকে কাজ করতে হবে।

Deoghar Airport.

দেওঘর বিমানবন্দর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২৪ ১৬:৪৫
Share: Save:

এয়ারপোর্টস অথরিটি অফ ইন্ডিয়া কর্মী নিয়োগ করবে। এই মর্মে সদ্যই একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, দেওঘর এয়ারপোর্ট লিমিটেডে কোম্পানি সেক্রেটারি প্রয়োজন। ওই কাজে এক জনকে নিয়োগ করা হবে। মোট পাঁচ বছরের চুক্তিতে নিযুক্ত ব্যক্তিকে কাজ করতে হবে।

ইনস্টিটিউট অফ কোম্পানি সেক্রেটারিস অফ ইন্ডিয়ার সদস্যকে সংশ্লিষ্ট কাজের জন্য বেছে নেওয়া হবে। তবে তাঁর চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট কিংবা কস্ট অ্যাকাউন্ট্যান্ট হিসাবে কেন্দ্রীয় সংস্থায় তিন বছর কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

আগ্রহীদের বয়স হতে হবে ৩০ বছরের মধ্যে। এই কাজের জন্য মাসে ৪০ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে। পদপ্রার্থীদের ডাকযোগে আবেদন জমা দিতে হবে। এর জন্য আবেদনমূল্য ৫০০ টাকা।

প্রতিষ্ঠানের দেওঘরের ঠিকানায় আবেদনপত্র পাঠাতে হবে। বাছাই করা প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে নেবে সংস্থা। আবেদন গ্রহণ করা হবে ৩১ অগস্ট পর্যন্ত। ইমেল মারফত বাছাই করা প্রার্থীদের কাছে নিয়োগ সংক্রান্ত সমস্ত তথ্য পাঠিয়ে দেওয়া হবে। আবেদন সংক্রান্ত অন্যান্য তথ্যের জন্য মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE