Advertisement
০৩ অক্টোবর ২০২৪

মুখ্যমন্ত্রীকে লিখিত অভিযোগ অর্জুনের

শেষমেশ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে তাঁর উপর পুলিশি হেনস্থার অভিযোগ লিখিত ভাবে জানালেন তৃণমূল বিধায়ক অর্জুন সিংহ। শুক্রবার সরকারি মুখ্যসচেতক শোভনদেব চট্টোপাধ্যায়ের মাধ্যমে তিনি মুখ্যমন্ত্রী কাছে লিখিত ভাবে এই অভিযোগ জানান।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ০৬ জুন ২০১৪ ২১:৪৫
Share: Save:

শেষমেশ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে তাঁর উপর পুলিশি হেনস্থার অভিযোগ লিখিত ভাবে জানালেন তৃণমূল বিধায়ক অর্জুন সিংহ। শুক্রবার সরকারি মুখ্যসচেতক শোভনদেব চট্টোপাধ্যায়ের মাধ্যমে তিনি মুখ্যমন্ত্রী কাছে লিখিত ভাবে এই অভিযোগ জানান। গত ৪ জুন কলকাতা থেকে ভাটপাড়ায় ফেরার পথে বরাহনগরের টবিন রোডের উপর পুলিশ তাঁর গাড়ি আটকিয়ে কী ভাবে হেনস্থা করেছে তা সবিস্তার অর্জুন জানিয়েছেন মুখ্যমন্ত্রীকে। এ দিন বিধানসভার অধিবেশন শুরু হয়। অধিবেশন শুরুর আগেই শোভনদেববাবুর কাছে গিয়ে মুখ্যমন্ত্রীর উদ্দেশে লেখা তাঁর অভিযোগপত্রটি অর্জুন দেন।

তবে ঘটনার দিনই এসএমএস করে তিনি মুখ্যমন্ত্রীর কাছে অভিযোগ জানিয়েছিলেন। মুখ্যমন্ত্রী এখন উত্তরবঙ্গ সফরে আছেন। কিন্তু এখনও পর্যন্ত মুখ্যমন্ত্রীকে পাঠানো তাঁর এসএমএসের কোনও উত্তর অর্জুন পাননি বলে এ দিন জানান। সোমবার তিনি স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়ের কাছেও লিখিত ভাবে অভিযোগ জানাবেন।

এ দিন বিধানসভায় তৃণমূলের পরিষদীয় দলের বৈঠকে যোগ দিতে এসেছিলেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক মুকুল রায়। বৈঠকের পরে অর্জুনের সঙ্গে সে দিনের ঘটনা নিয়ে কথা বলেন মুকুলবাবু। অর্জুনকে ওই ঘটনার কথা লিখিত ভাবে জানাতে বলেছেন পরিষদীয় মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ও।

অর্জুন তাঁর ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন, তিনি দু-এক দিন অপেক্ষা করবেন। দোষী পুলিশের বিরুদ্ধে সরকার শাস্তিমূলক কোনও ব্যবস্থা না নিলে তিনি আদালতে যাবেন। কারণ, বিধায়ক পরিচয় দেওয়ার পরেও এসিপি কল্যাণ সরকার ও তাঁর বাহিনী অভব্য আচরণ করেছেন। এমনকী, অর্জুনের অভিযোগ, তাঁকে হত্যা করারও চেষ্টা হয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arjun sinha
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE