Advertisement
০৩ অক্টোবর ২০২৪
Viral Video of Robbery

একা হাতে তিন ডাকাতকে রুখে দিলেন অমৃতসরের ‘ওয়ান্ডার উওম্যান’! ভাইরাল হল ভিডিয়ো

বাড়ির পাঁচিল টপকে তিন জন ব্যক্তি বাড়িতে প্রবেশ করার চেষ্টা করছে। তারা জোর করে মূল দরজা খোলার জন্য এগিয়ে আসে।

Woman thwarted a burglary attempt by three men in amritsar

ছবি: এক্স থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২৪ ১১:১০
Share: Save:

একাই তিন ডাকাতকে আটকে দিলেন এক তরুণী। ডাকাতির উদ্দেশ্যে বাড়িতে প্রবেশের চেষ্টা বানচাল হয়ে গেল তরুণীর উপস্থিত বুদ্ধির জোরে। পঞ্জাবের অমৃতসরে একটি বাড়ির সিসিটিভি ফুটেজ সম্প্রতি সমাজমাধ্যমে প্রকাশিত হয়েছে। যাতে দেখা গিয়েছে এক তরুণী নিজের সমস্ত শক্তি দিয়ে ডাকাতদের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছেন। এক্স সমাজমাধ্যমে (সাবেক টুইটার) পোস্ট করা সেই ভিডিয়োটি ভাইরাল হয়েছে (যদিও ভাইরাল ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)। ভিডিয়োটি দু’টি ভাগে দেখা গিয়েছে। প্রথম ভাগে দেখা গিয়েছে বাড়ির পাঁচিল টপকে তিন জন ব্যক্তি বাড়িতে প্রবেশ করার চেষ্টা করছেন। তাঁরা জোর করে মূল দরজা খোলার জন্য এগিয়ে আসেন। অন্য ভাগে দেখা গিয়েছে, বাড়ির ভিতরে থাকা তরুণী তাঁদের পরিকল্পনা ব্যর্থ করে দিচ্ছেন।

বাড়ির ভিতরে এবং বাইরে থাকা সিসিটিভি ক্যামেরায় ঘটনাটি দেখেই সতর্ক হয়ে ওঠেন তরুণী। সঙ্গে সঙ্গে তিনি মূল দরজা বন্ধ করতে ছুটে যান এবং গায়ের জোরে দরজাটি আটকে রাখেন। এর পরই দেখা গিয়েছে দরজাটির উপর ও নীচের ছিটকিনি আটকে দিয়ে সুরক্ষিত করলেন বাড়ি। কোনও রকমে একটি সোফা টেনে দরজার সামনে আটকেও দিলেন। সেই সময়ে বাড়িতে ছিলেন ওই মহিলা ও তাঁর দুই সন্তান। তিনি সাহায্যের জন্য চিৎকার করতে থাকেন। বাড়িটিতে প্রবেশ করতে না পেরে কাপড় দিয়ে মুখ ঢেকে থাকা ডাকাতেরা হাল ছেড়ে চম্পট দেয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Robbery Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE