Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
NIBMG Recruitment 2024

এনআইবিএমজি কল্যাণীতে গবেষণার কাজের সুযোগ, নিয়োগ অনলাইন ইন্টারভিউয়ের মাধ্যমে

নিযুক্ত ব্যক্তির পারিশ্রমিক হবে মাসে ২৫,৪০০ টাকা।

NIBMG Kalyani

এনআইবিএমজি। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৭
Share: Save:

কল্যাণীর ন্যাশনাল ইনস্টিটিউট অফ বায়োমেডিক্যাল জেনোমিক্স (এনআইবিএমজি)-তে গবেষণাধর্মী কাজের সুযোগ। এই মর্মে প্রতিষ্ঠানের তরফে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। জানানো হয়েছে, একটি স্বল্পমেয়াদি প্রকল্পের জন্য কর্মী নিয়োগ করা হবে। আগ্রহীদের এর জন্য অনলাইনে আবেদন জানাতে হবে। যে প্রক্রিয়া ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে।

প্রতিষ্ঠানের যে গবেষণা প্রকল্পের জন্য এই নিয়োগ, সেটির নাম— ‘ইনভেস্টিগেটিং দ্য গাট মাইক্রোব অ্যান্ড হোস্ট এপিজেনোমিক প্রোফাইলস ইন প্রিটার্ম স্টান্টেড ইনফ্যান্টস অ্যাট সিক্স মান্থস অফ এজ ইন আ লো টু মিড সোশিয়োইকোনমিক নেবারহুড অফ নর্থ ইন্ডিয়া’।

প্রকল্পটিতে নিয়োগ হবে প্রোজেক্ট অ্যাসিস্ট্যান্ট পদে। শূন্যপদ রয়েছে একটি। প্রকল্পে নিযুক্ত ব্যক্তির কাজের মেয়াদ থাকবে এক বছর। এর পর নিযুক্ত ব্যক্তির কাজ এবং ফান্ডিংয়ের উপর নির্ভর করে এই মেয়াদ বাড়ানো হতে পারে।

সংশ্লিষ্ট পদে আবেদন জানানোর জন্য কোনও বয়ঃসীমা নির্ধারণ করা হয়নি। তবে জানানো হয়েছে, নিযুক্ত ব্যক্তির পারিশ্রমিক হবে মাসে ২৫,৪০০ টাকা।

প্রকল্পে আবেদনকারীদের জীবনবিজ্ঞানে বিএসসি বা ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি ইন লাইফ সায়েন্স বা মেডিক্যাল সায়েন্সে তিন বছরের ডিপ্লোমা থাকতে হবে। এ ছাড়াও যোগ্যতার অন্যান্য মাপকাঠির কথা মূল বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

এর জন্য আগ্রহীদের বিজ্ঞপ্তিতে উল্লিখিত মেল আইডিতে জীবনপঞ্জি পাঠিয়ে আবেদন করতে হবে। আগামী ১৬ সেপ্টেম্বর আবেদনের শেষ দিন। এর পর অনলাইন ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে সংশ্লিষ্ট পদে কর্মী নিয়োগ করা হবে। ইন্টারভিউয়ের দিনক্ষণ যথাসময়ে বাছাই প্রার্থীদের জানানো হবে। এই বিষয়ে বাকি তথ্য প্রতিষ্ঠানের ওয়েবসাইট থেকে জানা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE