২৮ সেপ্টেম্বর ২০২৪
Vinayak Group

আপনার স্বপ্নের বাড়ির একমাত্র ঠিকানা ‘বিনায়ক গ্রুপ’

বারুইপুর থেকে গড়িয়া, কাঁকুড়গাছি থেকে নিউটাউন শহরের বিভিন্ন জায়গায় ‘বিনায়ক গ্রুপ’ নিজেদের পরিচিতির স্বাক্ষর রেখে চলেছে, তাদের সর্বাধুনিক প্রকল্পের মাধ্যমে।

‘বিনায়ক গ্রুপ’

‘বিনায়ক গ্রুপ’

এবিপি ডিজিটাল ব্র্যান্ড স্টুডিয়ো
শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:০৪
Share: Save:

স্বপ্নের বাড়ির স্বপ্ন তো আমরা সবাই দেখি। কিন্তু সেই আকাঙ্ক্ষা বা ইচ্ছা সবসময় কি পূরণ হয়? সাধের সেই বাড়ির ঠিকানা খুঁজে দিতেই বদ্ধপরিকর 'বিনায়ক গ্রুপ'। রিয়েল এস্টেটের জগতে তিন দশকেরও বেশি দক্ষতার সঙ্গে, ‘বিনায়ক গ্রুপ’ কলকাতায় নিজেদের এক অনন্য পরিচিতি প্রতিষ্ঠা করেছে। বর্তমানে, এই সংস্থা সক্রিয়ভাবে ৫০ লক্ষ বর্গফুট জায়গায় উন্নয়ন শুরু করেছে। ‘বিনায়ক গ্রুপ’-এর সূচনার সময় থেকে তারা ৪৫টিরও বেশি প্রকল্প সফলভাবে প্রদান করেছে, এমনকি ৭০০০ টিরও বেশি পরিবারকে সমৃদ্ধ করেছে। ক্রমপরিবর্তনশীল রিয়েল এস্টেটের জগতে এই সংস্থার খাপ খাইয়ে নেওয়ার ক্ষমতা এবং গ্রাহকদের প্রয়োজনীয়তার উপর ভিত্তি করে গ্রাহক-সন্তুষ্টির প্রতি তাদের প্রতিশ্রুতি, তাদেরকে সকলের থেকে আলাদা করে তুলেছে। এই গোষ্ঠীর ব্যবসায়িক দর্শন ‘সোচ আপনেপন কি’ যা তাদের কার্য্যক্রমের প্রতিটি ক্ষেত্রে তাদের মূল্যবোধকে রূপায়িত করেছে।

বিনায়ক গ্রুপের ডিরেক্টর ঋষি ক্যাল জানিয়েছেন, “‘বিনায়ক গ্রুপ’-এর সূচনার সময় থেকে তারা ৪৫টিরও বেশি প্রকল্প সফলভাবে প্রদান করেছে, এমনকি ৭০০০টিরও বেশি পরিবারকে সমৃদ্ধ করেছে।”

বিনায়ক গ্রুপের ডিরেক্টর ঋষি ক্যাল জানিয়েছেন, “‘বিনায়ক গ্রুপ’-এর সূচনার সময় থেকে তারা ৪৫টিরও বেশি প্রকল্প সফলভাবে প্রদান করেছে, এমনকি ৭০০০টিরও বেশি পরিবারকে সমৃদ্ধ করেছে।”

বারুইপুর থেকে গড়িয়া, কাঁকুড়গাছি থেকে নিউটাউন শহরের বিভিন্ন জায়গায় ‘বিনায়ক গ্রুপ’ নিজেদের পরিচিতির স্বাক্ষর রেখে চলেছে, তাদের সর্বাধুনিক প্রকল্পের মাধ্যমে। যেমন কাঁকুড়গাছির ‘রেইনট্রি’, পাটুলির ‘ন্যটিকাল’ এবং নিউ আলিপুরের ‘ব্লসম কাউন্টি’ ইত্যাদি। বাণিজ্যিক ক্ষেত্রেও কামালগাজির ‘সিট্রাস কোভ’ এবং বড়বাজারের ‘বিনায়ক ল্যান্ডমার্ক’-এর মতো অসাধারণ সব প্রকল্প তৈরী করেছে এই সংস্থা।

এছাড়াও এখন কলকাতার বিভিন্ন জায়গায় ‘বিনায়ক গ্রুপ’-এর প্রকল্পের কাজ চলছে। আলিপুর এর ‘নব্যম’, লেকটাউনের ‘বিনায়ক ভিস্তা’, নিউটাউন, অ্যাকশন এরিয়া ১-এর ‘বিনায়ক অ্যাটলান্টিস’ এবং নিউটাউন, অ্যাকশন এরিয়া ২ এর ‘ভান্যা’ ও ‘বিনায়ক আমারা’।

বিনায়ক গ্রুপের ডিরেক্টর অনুরাগ ক্যাল জানিয়েছেন, “এই গোষ্ঠীর ব্যবসায়িক দর্শন ‘সোচ আপনেপন কি’ যা তাদের কার্য্যক্রমের প্রতিটি ক্ষেত্রে তাদের মূল্যবোধকে রূপায়িত করেছে।”

বিনায়ক গ্রুপের ডিরেক্টর অনুরাগ ক্যাল জানিয়েছেন, “এই গোষ্ঠীর ব্যবসায়িক দর্শন ‘সোচ আপনেপন কি’ যা তাদের কার্য্যক্রমের প্রতিটি ক্ষেত্রে তাদের মূল্যবোধকে রূপায়িত করেছে।”

৬ লেন, নিউটাউন, অ্যাকশন এরিয়া ২-এ অবস্থিত “বিনায়ক আমারা” ৩ এবং ৪ বিএইচকে (BHK)-এর সঙ্গে দিচ্ছে আপনার স্বপ্নের ঠিকানার খোঁজ। ঘুম থেকে উঠেই আপনার অপেক্ষায় খোলা আকাশ। বারান্দায় দাঁড়িয়ে উপভোগ করুন ভোরের স্মিত সূর্যের কিরণ। শুধু কি তাই! প্রকৃতির কোলে শরীরচর্চা, তা সে জগিং হোক বা যোগাসন; এমন সুযোগ আর কোথাও পাবেননা । ছোটোদের খেলার জায়গা থেকে ওপেন অ্যাম্ফিথিয়েটার, সুইমিং পুল থেকে মাল্টিপারপাস কোর্ট, আকুপ্রেসার ওয়াকওয়ে, জিম, কমিউনিটি হল, লাইব্রেরি, ক্যাফে, স্কাই টেরেস -কী নেই! খোলামেলা বিশাল বেডরুম, লিভিং রুম থেকে রান্নাঘর, সব জায়গায় বিলাসিতার ছোঁয়া; যা আপনার প্রতি মুহূর্তকে আরও উপভোগ্য করে তুলবে।

তিন দিক খোলা বাস্তু শাস্ত্রানুসারে বানানো এই বাড়িতে ৮২% খোলা জায়গা, দ্বিগুণ উচ্চতার প্রবেশ লবি, প্রত্যেকটি অ্যাপার্টমেন্টের সঙ্গে দ্বিগুণ উচ্চতার স্কাই টেরেস এবং সব বয়েসের মানুষের জন্য অবসর সময় উপভোগ করার আলাদা জায়গা রয়েছে, যা ‘বিনায়ক আমারা’ কে সকলের জন্যে বিশেষ করে তুলেছে। শুধু তাই নয়, ‘বিনায়ক আমারা’, প্রি-সার্টিফাইড আইজিবিসি গ্রীন গোল্ড বিল্ডিং-এর আওতাধীন। এক কথায় বলতে গেলে ‘বিনায়ক আমারা’ সুখ এবং শান্তিপূর্ণ জীবনের এক বিলাসবহুল ঠিকানা।

এই সুযোগ হাতছাড়া করবেন না। দেরি না করে এখনই বুক করুন।

বিশদে জানতে যোগাযোগ করুন: ৯০০৭০০৬০০০/ ৩৩২৪৬৫৫৬১৮

আরও জানতে ভিজ়িট করুন: https://vinayakgroup.org/

এই প্রতিবেদনটি ‘বিনায়ক গ্রুপ’এর সঙ্গে আনন্দবাজার ব্র্যান্ড ষ্টুডিও দ্বারা যৌথ উদ্যোগে প্রকাশিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Appartment Vinayak Amara
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:

Share this article

CLOSE