০৮ সেপ্টেম্বর ২০২৪
Shapoorji Pallonji Group

সাধ ও সাধ্যের মধ্যে আপনার স্বপ্নের বাসস্থানের ঠিকানা গড়ে দিচ্ছে ‘শাপুরজি পালনজি’ গ্রুপ

এই কংক্রিটের শহরে এক টুকরো শান্তির নীড় বিলাসিতা হলেও আপনার জন্যে সেই সুযোগ করে দিচ্ছে অন্যতম সেরা রিয়েল এস্টেট সংস্থা ‘জয়ভিল ওয়েস্টার্ন হাইটস’।

‘জয়ভিল ওয়েস্টার্ন হাইটস’-এর ‘পার্কসাইড’

‘জয়ভিল ওয়েস্টার্ন হাইটস’-এর ‘পার্কসাইড’

এবিপি ডিজিটাল ব্র্যান্ড স্টুডিয়ো
শেষ আপডেট: ৩১ মে ২০২৪ ১৫:৫০
Share: Save:

প্রযুক্তি ও অগ্রগতির সঙ্গে পাল্লা দিতে গিয়ে সকলেই ভীষণ ভাবে কর্মব্যস্ত। তাই দিনের শেষে প্রত্যেকেই এখন খোঁজে একটু শান্তির আশ্রয়। এই কংক্রিটের শহরে এক টুকরো শান্তির নীড় বিলাসিতা হলেও আপনার জন্যে সেই সুযোগ করে দিচ্ছে অন্যতম সেরা রিয়েল এস্টেট সংস্থা ‘জয়ভিল ওয়েস্টার্ন হাইটস’। পার্ক স্ট্রিট থেকে ৩০ মিনিটের দূরত্বে ‘জয়ভিল’-এর ‘পার্কসাইড’ আপনাকে দিতে পারে স্বস্তির আশ্রয়।

সাঁতরাগাছির কাছে ২৫টিরও বেশি বিশ্বমানের সুযোগ সুবিধা নিয়ে গড়ে উঠেছে এই ‘জয়ভিল ওয়েস্টার্ন হাইটস’-এর ‘পার্কসাইড।’ স্বল্প দূরত্বে সাঁতরাগাছি স্টেশন, আন্তর্জাতিক বিমানবন্দর-সহ রয়েছে অন্যান্য যানবাহনের সুবিধাও। কর্মসূত্রে যাঁরা প্রায়শই বিমানে যাতায়াত করেন, তাঁদের জন্য ‘জয়ভিল’-এর এই আবাসন আদর্শ। তা ছাড়াও নামী স্কুল-কলেজ থেকে হাসপাতাল-- সবই রয়েছে একেবারে আপনার হাতের কাছেই।

জীবনকে সহজ থেকে সহজতর করে তুলতে সব রকম সুযোগ সুবিধা নিয়ে হাজির ‘জয়ভিল ওয়েস্টার্ন হাইটস’-এর ‘পার্কসাইড।’ সাড়ে চারশোও বেশি দক্ষিণ মুখী ঘর, সামনেই বিশাল খেলার মাঠ নিয়ে প্রায় ৩০ একর জায়গা জুড়ে বিস্তৃত এই ‘পার্কসাইড।’ ক্রিকেট, ফুটবল খেলার মাঠ ছাড়াও থাকছে সুইমিং পুল, জিম, ভলিবল, টেনিস খেলার জায়গা। পাশাপাশি ছোটদের জন্যেও রয়েছে বিশেষ খেলার জায়গা। এক কথায় আপনার নিত্যপ্রয়োজনীয় সব কিছুই হাতের মুঠোয় এনে দিয়েছে ‘জয়ভিল ওয়েস্টার্ন হাইটস’-এর ‘পার্কসাইড।’

কিন্তু এত সব সুযোগ সুবিধা দেখে নিশ্চয়ই পকেটের কথা ভাবছেন? চিন্তা নেই, ছ’মাসের ইএমআই-এর সুবিধার সঙ্গে ২বিএইচকে এবং ৩বিএইচকে ফ্ল্যাট পেয়ে যেতে পারেন মাত্র ৩৬.৯০ লাখ টাকায়। তা হলে আর দেরি কেন? সাধ ও সাধ্যের মধ্যে ভবিষ্যৎকে সহজ ও সুরক্ষিত করতে আপনার পছন্দের তালিকায় আজই নথিভুক্ত করুন ‘জয়ভিল ওয়েস্টার্ন হাইটস’-এর ‘পার্কসাইড’কে।

বিশদে জানতে ভিজ়িট করুন: www.rera.wb.gov.in

এই প্রতিবেদনটি ‘শাপুরজি পালনজি’র সঙ্গে আনন্দবাজার ব্র্যান্ড স্টুডিয়ো দ্বারা যৌথ উদ্যোগে প্রকাশিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:

Share this article

CLOSE