Advertisement
২৪ সেপ্টেম্বর ২০২৪
Rahul Gandhi

Rahul Gandhi: বেণু-স্মরণে রাহুলের বার্তা

শোক-বার্তায় রাহুল লিখেছেন, দেবব্রতবাবু কংগ্রেস পরিবারের এক জন নিবেদিতপ্রাণ সদস্য ছিলেন, যিনি জনস্বার্থে জীবন উৎসর্গ করেছিলেন।

বিধান ভবনে দেবব্রত বসুর মরদেহে শ্রদ্ধা জ্ঞাপন কংগ্রেস নেতাদের।

বিধান ভবনে দেবব্রত বসুর মরদেহে শ্রদ্ধা জ্ঞাপন কংগ্রেস নেতাদের। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২২ ০৯:১২
Share: Save:

প্রদেশ কংগ্রেসের সহ-সভাপতি দেবব্রত ( বেণু) বসুর প্রয়াণে দল এক জন সংগঠক এবং নম্র নেতাকে হারাল বলে মন্তব্য করলেন রাহুল গান্ধী। প্রয়াত নেতার স্ত্রী শিবানী বসুকে পাঠানো শোক-বার্তায় রাহুল লিখেছেন, দেবব্রতবাবু কংগ্রেস পরিবারের এক জন নিবেদিতপ্রাণ সদস্য ছিলেন, যিনি জনস্বার্থে জীবন উৎসর্গ করেছিলেন। ছাত্র পরিষদ থেকে শুরু করে ধীরে ধীরে প্রদেশ কংগ্রেস পর্যন্ত রাজনৈতিক জীবনের কথা উল্লেখ করে রাহুল মন্তব্য করেছেন, সংগঠনের স্বার্থে তিনি অক্লান্ত ভাবে কাজ করতেন। এই নম্র নেতাকে দলের সব নেতা-কর্মীই ‘মিস’ করবেন। তাঁর ছেলে নেদারল্যান্ড্স থেকে এসে পৌঁছনোর পরে দেবব্রতবাবুর মরদেহ মঙ্গলবার আনা হয়েছিল বিধান ভবনে। কংগ্রেসের সব স্তরের নেতারা সেখানে শ্রদ্ধা জানাতে এসেছিলেন। প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী অবশ্য ছিলেন না। বিধান ভবনে আজ, বুধবারই স্মরণ-সভার আয়োজন করা হচ্ছে, সেখানে থাকার কথা প্রদেশ সভাপতির। নিমতলা শ্মশানে এ দিনই শেষকৃত্য সম্পন্ন হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rahul Gandhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE