Advertisement
০৪ অক্টোবর ২০২৪
Death

পরকীয়ার জেরে স্বামীকে খুন? সিউড়িতে স্ত্রীকে আটক করল পুলিশ

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ব্যক্তি শেখ আলাউদ্দিন (৩৬) পেশায় ইটভাটার শ্রমিক। মঙ্গলবার সন্ধ্যা থেকে নিখোঁজ ছিলেন।

অস্বাভাবিক মৃত্যুর তদন্তে পুলিশ।

অস্বাভাবিক মৃত্যুর তদন্তে পুলিশ। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
সিউড়ি শেষ আপডেট: ০৭ জুলাই ২০২১ ১৮:১৬
Share: Save:

পরকীয়া সম্পর্কের জেরে স্বামীকে খুনের অভিযোগ উঠলো স্ত্রীর বিরুদ্ধে। বুধবার এই ঘটনা ঘটেছে বীরভূমের সিউড়ি থানার ছোট আলুন্দা গ্রামে। পুলিশ অভিযুক্ত মহিলাকে আটক করেছে। অভিযুক্তদের শাস্তির দাবিতে কিছু সময়ের জন্য রাজ্য সড়ক অবরোধও হয়। পুলিশ তদন্তের আশ্বাস দিলে অবরোধ উঠে যায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ব্যক্তি হলেন শেখ আলাউদ্দিন (৩৬)। তিনি পেশায় ইটভাটার শ্রমিক। মঙ্গলবার সন্ধ্যা থেকে নিখোঁজ ছিলেন তিনি। গভীর রাতে বাড়ি লাগোয়া একটি পুকুর থেকে তাঁর দেহ উদ্ধার করেন গ্রামবাসীরা। খবর চাউর হতেই অভিযোগ ওঠে আলাউদ্দিনের স্ত্রী আর্জিনা বিবির বিরুদ্ধে।

আলাউদ্দিনের আত্মীয় শেখ আনসার বলেন, ‘‘গ্রামের এক জনের সঙ্গে তার স্ত্রীর পরকীয়া সম্পর্ক ছিল। রাতে আমাদের ডেকে নিয়ে যায়। আমরা জলে নেমে দেখি ওর দেহটা রয়েছে। এটা দেখে মনে হচ্ছে খুন করা হয়েছে। পুলিশ তদন্ত করে দেখুক।’’ একই কথা বলছেন আলুন্দার বাসিন্দা নজরুল ইসলামও, তাঁর বক্তব্য, ‘‘আলাউদ্দিন অত্যন্ত ভাল ছেলে। কিন্তু বিয়ের পর থেকে ও শান্তিতে ছিল না। ও আমাদের গ্রাম্য কমিটিকে স্ত্রীর পরকীয়া সম্পর্কের বিষয়টি জানিয়েছিল। আমরা মীমাংসার চেষ্টাও করেছিলাম। কিন্তু তা ব্যর্থ হয়। পরকীয়া সম্পর্ক ছিন্ন করার জন্য ও স্ত্রীকে বলত। তাই হয়তো চক্রান্ত করে ওকে পুকুরে ফেলে দেওয়া হয়েছে।’’

আরও পড়ুন:

ঘটনার প্রতিবাদে বুধবার কিছুক্ষণের জন্য সিউড়ি-সাঁইথিয়া রাজ্য সড়ক অবরোধ করেন বিক্ষুব্ধ জনতা। পুলিশ তদন্তের আশ্বাস দিলে বিক্ষোভ উঠে যায়। পুলিশ দেহটি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। আলাউদ্দিনের পরিবারের লিখিত অভিযোগের ভিত্তিতে আর্জিনাকে আটক করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE